বিনোদন

তীব্র জ্বর নিয়েই শুটিং করতে হচ্ছে : মম

পৌষ পেরিয়ে মাঘ মাসের বিকেলগুলোতে শীতের তীব্রতা আর শীতল কুয়াশায় মানুষের নাকাল হওয়ার অবস্থা। রোববার বিকেল গড়িয়ে সন্ধ্যা নামার মুহূর্তে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসের সামনে গিয়ে দেখা গেল বাড়ির বাইরে লোকে লোকারণ্য। দেয়াল টপকে অনেক মানুষ উঁকি দিয়ে ভেতরের দিকে তাকিয়ে আছেন।

Advertisement

ভেতরে প্রবেশ করতেই দেখা গেল ছোট পর্দার বেশ জনপ্রিয় অভিনেতা অপূর্বকে। যাকে এক নজর দেখার জন্যই বাইরে শীত উপেক্ষা করেও উঁকি মেরে তাকিয়ে আছেন ভক্তরা। দু’তালায় ওঠে মেকাপ রুমে ঢুকতেই চোখে পড়লো শরীরে চাদর মুড়িয়ে সোফায় বসে একটু পর পর শুধু কাশি দিচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। কথা বলে জানা যায় টানা তিনদিন ধরে অনেক জ্বরে ভুগছেন তিনি। জাগো নিউজের সঙ্গে আলাপকালে তিনি জানালেন সাম্প্রতিক ব্যস্ততা ও সিনেমার নানা কথা। লিখেছেন ইমরুল নূর

জাগো নিউজ : এত জ্বর নিয়েও শুটিং করছেন? মম : না আসলে তো পরিচালক বলবে যে আমি শুটিং ফাঁসিয়ে দিয়েছি। আর সাংবাদিক ভাইয়েরাও এটা নিয়ে বিশাল হেডলাইন দিয়ে নিউজ করতেন।

জাগো নিউজ : এমনটা মনে হওয়ার কারণ?মম : আজকাল নেগেটিভ ইস্যুগুলোই তো প্রাধান্য পায়। আজকে আমি যে এত জ্বর নিয়েও শুটিং করছি এটা নিয়ে তো কিছু হবে না। ঠান্ডার জন্য তো কথাই বলতে পারছি না ঠিকমত। যদি না আসতাম তবে সেটাই খবর হতো। কেউ বিশ্বাসও করতো না অসুস্থতার কথা।

Advertisement

জাগো নিউজ : শিল্পীদের মিথ্যে কথার দায় থেকেই এ অবিশ্বাস জন্ম নিয়েছে বলে মনে হয় না আপনার?মম : হতে পারে। অনেকে অবশ্য ইচ্ছেমতোই শিডিউল ফাঁসায়। সেইসব খামখেয়ালিপনার দায় নিতে হয় সবাইকে।

জাগো নিউজ : যাক সে কথা। সমস্যা সবখানেই আছে। আজকের কাজটি নিয়ে কিছু বলুন...মম : এটা ভালোবাসা দিবসের একটা নাটক। নাম ‘তোমার জন্য এক পৃথিবী’। রুম্মান রশিদ খানের রচনায় পরিচালনা করেছেন মাকসুদুর রহমান বিশাল। আমার সঙ্গে আছেন অপূর্ব। চমৎকার একটা গল্প। আমার আর অপূর্বের একটা ছোট্ট মেয়ে থাকে। অপূর্ব একজন সংগীতশিল্পী, সে যখন তারকা হয়ে যায় তখন তার মধ্যে খুব স্টারডম কাজ করে। পারিবারিক সংঘাতের জন্ম হয়। বেশ মানব্কি মূল্যবোধের একটি গল্প।

জাগো নিউজ : সাম্প্রতিক অন্যান্য ব্যস্ততা কেমন?মম : অভিনয় নিয়েই আমার যত ব্যস্ততা। নাটক টেলিফিল্ম নিয়েই আছি। কিছু কাজ করেছি সামনেও ভালোবাসা দিবসের আরো কিছু কাজ আছে।

জাগো নিউজ : নতুন কোনো চলচ্চিত্রে আবার কবে দেখা যাবে আপনাকে?মম : ‘মন ফড়িং’ নামে শিহাব শাহীনের নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছি কিছুদিন আগে। আমার বিপরীতে থাকছেন আরেফিন শুভ। খুব শিগগিরই বিস্তারিত ঘোষণা আসবে ছবিটির।

Advertisement

জাগো নিউজ : আপনি তো একটি বলিউড ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। সেটার আপডেট কী?মম : জ্বি। ওটার সময় একটু পিছিয়েছে। কথা ছিলো ডিসেম্বরে শুটিং শুরু হবে। তবে আরও কিছু সময় লাগবে।

এলএ/আরআইপি