দেশজুড়ে

শেরপুর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

নানা জল্পনা-কল্পনার অবশান ঘটিয়ে অবশেষে শেরপুর জেলা শাখার ১২ সদস্যের কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

Advertisement

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এ কমিটির সভাপতি-সম্পাদক ছাড়াও ৪ সহ-সভাপতি ও ৪ যুগ্ম-সম্পাদক এবং ২ সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

রোববার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নতুন কমিটি ঘোষণার তথ্য জানানো হয় স্থানীয় গণমাধ্যম কর্মীদের। এক বছরের জন্য অনুমোদন দেয়া শেরপুর জেলা ছাত্রলীগের এ কমিটিতে শোয়েব হাসান শাকিল সভাপতি এবং মতিউর রহমান মতিন সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়া ৪ সহ-সভাপতি হলেন- বর্ষণ কারুয়া, রাজিব মালিক, মুনতাজ সারোয়ার ও রাহি জাওয়ারী রুবেল। যুগ্ম-সম্পাদক পদে ৪ জন হলেন- আল-আমিন হোসেন (রাকিব), আরিফ হোসাইন, মো. রাসেল রহমান (আকন্দ) ও আশিকুর রহমান আশিক। দুই সাংগঠনিক সম্পাদক হয়েছেন- মো. মেহেদী হাসান মাশুক ও রাকিবুল ইসলাম শিমুল।

Advertisement

জেলা ছাত্রলীগের সূত্রগুলো জানায়, সর্বশেষ ২০১০ সালে সম্মেলনের মাধ্যমে সোহাগ-সম্রাটকে সভপতি-সম্পাদক করে শেরপুর জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছিল। সেই কমিটির সভাপতি সোহাগ উচ্চ শিক্ষার জন্য দেশের বাইরে গেলে সহ-সভাপতি জুনায়েদ নূরানি মনিকে সভাপতি করে নাজমুল আলম সম্রাটকে সাধারণ সম্পাদক রেখে ২০১২ সালে জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

জেলা ছাত্রলীগের ওই কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর প্রায় দেড় বছর ধরে তোড়জোড় চললেও জেলা আওয়ামী লীগের অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে সম্মেলন কিংবা কমিটি গঠন করা সম্ভব হচ্ছিল না। অবশেষে এ কমিটি দেয়া হলো।

হাকিম বাবুল/এএম/আরআইপি

Advertisement