বিনোদন

মোশাররফ করিমের গল্পে হবে সিনেমা

বেসরকারি টেলিভিশন মাছরাঙ্গা টেলিভিশনে আজ রোববার (২৮ জানুয়ারি) থেকে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘ফুল এইচ ডি’। ধারাবাহিকটি রচনা ও পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্য নির্মাতা অরণ্য আনোয়ার।

Advertisement

এতে হরেন দয়াল নামের চরিত্রটি করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এছাড়াও এই নাটকে আরো অভিনয় করেছেন সানজিদা প্রীতি, ফজলুর রহমান বাবু, মৌসুমী নাগ, আমিরুল হক চৌধুরী, শহিদুজ্জামান সেলিম, শামীমা নাজনীন, আরফান আহমেদ, জুই করিম, তাজিন আহমেদ, ইলোরা গহর, উজ্জল মাহমুদ, আহসান আলমগীরসহ আরো অনেকে।

নির্মাতা নাটকটির গল্প সম্পর্কে বলতে গিয়ে জানান, সমসাময়িক দেশের সিনেমা বাজার এবং ভালো মানের সিনেমার গল্প ও নির্মাণ ভাবনায় আগ্রাসী মনোভাব নিয়ে গ্রাম থেকে ঢাকায় আসে হরেন দয়াল নামের এক যুবক। যার আকাশচুম্বী ধারণা ও প্রবল বিশ্বাস তার থলে ভর্তি যে ধাঁচের গল্প আছে, সেই গল্পে যদি একটা সিনেমা বানানো যায়, তাহলে বাংলা সিনেমার সুদিন ফিরে আসবেই। তার এই অসম্ভব গল্পের সিনেমা সারা পৃথিবীজুড়ে হইচই ফেলে দেবে। ঢাকার শহরে এসে হরেন দয়াল ঘুরতে থাকে বিভিন্ন সিনেমার অফিসগুলোতে।

নাটকের চমক হিসেবে নির্মাতা অরণ্য আনোয়ার প্রায় অর্ধশত ন্যাড়া মাথার অভিনেতা সংগ্রহ করেছেন। এছাড়াও নানান চমকপ্রদ ঘটনার মিশেলে মিশ্রিত ধারাবাহিক নাটক ‘ফুল এইচ ডি’ প্রচার হবে সপ্তাহের রবি, সোম, মঙ্গল ও বুধবার ৮টা ১৫ মিনিটে।

Advertisement

এলএ/জেআইএম