জোকস

আজকের জোকস : মেয়েরা খালি মিসড কল দেয়

মেয়েরা খালি মিসড কল দেয়শিক্ষক: বলো তো, মেয়েদের নামের আগে মিস লাগানো হয় কেন?পল্টু: মেয়েরা খালি মিসড কল দেয় তো, তাই!

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : কবরে খুব গরম লাগতেছিল

****

বড় হয়ে কী পেতে চাওশিক্ষক: তুমি বড় হয়ে কী করবে?ছাত্র: বিয়ে।শিক্ষক: আমি বোঝাতে চাইছি, বড় হয়ে তুমি কী হবে?ছাত্র: জামাই।শিক্ষক: আরে আমি বলতে চাইছি, তুমি বড় হয়ে কী পেতে চাও?ছাত্র: বউ।শিক্ষক: গাধা, তুমি বড় হয়ে মা-বাবার জন্য কী করবে?ছাত্র: বউ নিয়ে আসবো।শিক্ষক: গর্দভ, তোমার মা-বাবা তোমার কাছে কী চায়?ছাত্র: নাতি-নাতনি।শিক্ষক: ইয়া খোদা! তোমার জীবনের লক্ষ্য কী?ছাত্র: বিয়ে।

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : গরম হওয়ার জন্য জড়িয়ে ধরেছি

****

বিয়ে না করে জেলে গেলেও মুক্তি পেতাম২০তম বিবাহবার্ষিকীর রাতে স্ত্রী ঘুম থেকে উঠে দেখেন পাশে স্বামী নেই। তাকে পাওয়া গেল ডাইনিং টেবিলে। তিনি এক কাপ কফি নিয়ে ক্যালেন্ডারের দিকে স্থির তাকিয়ে আছেন। কফিতে একবার চুমুক দিচ্ছেন আর চোখের পানি মোছেন। স্ত্রী কাছে গিয়ে জিজ্ঞেস করল-স্ত্রী: তোমার কী হয়েছে?স্বামী: আজ থেকে ২০ বছর আগের সেই দিনের কথা তোমার মনে আছে? স্ত্রী: হ্যাঁ।স্বামী: সেদিন তোমার বাবা বলেছিলেন, হয় আমার মেয়েকে বিয়ে করবে, নয়তো ২০ বছরের জন্য জেল খাটতে হবে, মনে আছে?স্ত্রী: হ্যাঁ, তা-ও মনে আছে।স্বামী: সেদিন যদি তোমাকে বিয়ে না করে জেলে যেতাম, তাহলে আজ মুক্তি পেতাম।

এসইউ/এমএস

Advertisement