খেলাধুলা

ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে মিঠুন-মিরাজ-সাইফউদ্দিন

জাগো নিউজের পাঠকরা গতকাল রাতেই জেনে গিয়েছিলেন ফাইনাল ম্যাচে বাংলাদেশ দলে আসছে তিনটি পরিবর্তন। দল থেকে বাদ পড়ছেন ওপেনার এনামুল বিজয়, অল রাউন্ডাদার নাসির হোসেন ও পেস বোলার আবুল হোসেন রাজু। তাদের পরিবর্তে দলে আসছেন মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ ও সাইফউদ্দিন। শেটাই সত্য। আজ ফাইনালে ওই দল অর্থাৎ মিঠুন, মিরাজ ও সাইফউদ্দিনকে নিয়েই নামছে বাংলাদেশ। ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা অধিনায়ক। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২ টায়।

Advertisement

এদিকে শ্রীলঙ্কা দলে একটি পরিবর্তন এসেছে। চায়নাম্যান লাকশান সান্দাকান বাদ পড়েছেন। তার জায়গায় অভিষেক হচ্ছে পেসার শিহান মদুশঙ্কার। আর আজও শ্রীলঙ্কা খেলছে চার পেসার নিয়ে।

বাংলাদেশ দলতামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাইফউদ্দিন, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা দলউপল থারাঙ্গা, দানুশকা গুনাথিলকা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, নিরোশান ডিকভেলা, আসেলা গুনারত্নে, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, শিহান মদুশঙ্কা, দুশমন্থ চামিরা, সুরঙ্গা লাকমল।

Advertisement

এমআর/এমএস