জোকস

আজকের কৌতুক : ভিক্ষাটা ফ্লেক্সি করে দিয়েন

কৌতুক- এক : ভিক্ষাটা ফ্লেক্সি করে দিয়েনএক ভিক্ষুক গেছে ভিক্ষা করতে-ভিক্ষুক: আপা, ত্রিশটা টাকা দেন।গৃহকর্ত্রী: টাকা কি গাছে ধরে? ভিক্ষুক: কেন আপা, সমস্যা কী?গৃহকর্ত্রী: আমার স্বামী এখন বাড়িতে নেই।ভিক্ষুক: আপা, কালকে ফেসবুকে আমাদের ভিক্ষুক সমিতির পেজ থেইকা স্ট্যাটাস দিয়া জানাইছিলাম- আইজ আমরা মিরপুরে ভিক্ষা করবো। আপনার স্বামী টাকা রাইখা যায় নাই কেন? গৃহকর্ত্রী: উনি মনে হয় স্ট্যাটাস খেয়াল করেননি। ভিক্ষুক: ঠিক আছে, মোবাইল নম্বর রাইখা যাইতেছি, ভিক্ষাটা ফ্লেক্সি করে দিয়েন!

Advertisement

আরও পড়ুন- আজকের কৌতুক : এসব বাচ্চা কি তোমার?

****

কৌতুক- দুই : বিবাহ কইরা বিলাই হইছিএক বনে বাঘের বিয়ে হচ্ছে। সেখানে এসেছে শিয়াল, হাতি, সিংহ, ভাল্লুকসহ অনেকে। সবাই অনেক নাচ-গান করছে। কিন্তু বিড়াল কিছুটা ব্যতিক্রম। সে একটু নাচে আর একটু কাঁদে। তা সিংহ মামার নজরে গেল। তাই বিড়ালের কাছে এসে বলল-সিংহ: কিরে বিলাই, তুই একবার নাচোস তো আর একবার কান্দোস, ঘটনা কী?বিড়াল: কি আর কমু মামু, নাচি বাঘ মামুর বর্তমান অবস্থা দেইখা আর কান্দি বাঘ মামুর ভবিষ্যত চিন্তা কইরা।সিংহ: ভবিষ্যত চিন্তা কইরা মানে?বিড়াল: মামু, আমিও একসময় বাঘ মামুর লাহান বাঘ আছিলাম, বিবাহ কইরা বিলাই হইছি।

Advertisement

আরও পড়ুন- আজকের কৌতুক : এইমাত্র বের হয়ে গেল

****

কৌতুক- তিন : আগামী সপ্তাহে চলবেএক ভদ্রমহিলা ও সিনেমা হলের ম্যানেজারের মধ্যে ফোনালাপ-মহিলা: হ্যালো! কোন ছবি চলছে?ম্যানেজার: আই লাভ ইউ!মহিলা: (রেগে) ইডিয়ট!ম্যানেজার: এটা গত সপ্তাহে ছিল।মহিলা: (আরো রেগে) ননসেন্স!ম্যানেজার: আগামী সপ্তাহে চলবে।

এসইউ/এমএস

Advertisement