বিনোদন

নতুন বছরের প্রথম কোটিপতি ইমরান-রোতসী

নতুন মডেল রোতসীর ‘মন খারাপের দেশে’ গেল বছর ১৫ মে থেকে ভেসে বেড়াচ্ছিলেন রোমান্টিক গানের সংগীতশিল্পী ইমরান মাহমুদুল! অন্তর্জালে ভাইরাল হওয়া জনপ্রিয় এ গানটি নতুন বছরে এসে চমকে দিলো সবাইকে।

Advertisement

আজ মঙ্গলবার, ২৩ জানুয়ারি দুপুর নাগাদ সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশিত এ মিউজিক ভিডিওটি অতিক্রম করেছে ১ কোটি দর্শকের ভালোবাসা। ইমরান জানালেন, নতুন বছরের প্রথম গান হিসেবে ‘মন খারাপের দেশে’ এক কোটির ঘর অতিক্রম করলো।

তিনি বলেন, ‘এটা খুবই আনন্দের খবর। বছরের শুরুতেই এমন একটি মাইলফলক ছুঁতে পেরে আমি আনন্দিত। এর কৃতিত্ব মোটেই আমার একার নয় বরং সংশ্লিষ্ট সবার। কৃতজ্ঞতা জানাই এর প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি’র প্রতি। আর দর্শক-শ্রোতাদের প্রতি ভালোবাসা তো থাকছেই।’

মডেল রোতসী বলেন, ‘অনেক প্রত্যাশা নিয়ে কাজটি করেছিলাম। এটি এ বছরের প্রথম গান হিসেবে ১ কোটি ভিউয়ের মাইলফলক অর্জন করার খবের বেশ আনন্দ লাগছে। আরও ভালো কাজের অনুপ্রেরণা পেলাম।’

Advertisement

গেল বছর ১৫ মে রাতে সিএমভি’র ইউটিউব চ্যানেলে বেশ ঘটা করে প্রকাশ পাওয়া ইমরানের গাওয়া এ গানটির সুর করেছেন নাজির মাহমুদ, সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু আর লিখেছেন শরীফ আল-দীন। অন্যদিকে ইমরান ও রোতসীকে মডেল করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।

কোটি ভিউ পার করা ‘মন খারাপের দেশে’ গানটির ভিডিও লিংক: 

এলএ/পিআর

Advertisement