দেশজুড়ে

প্রতিবেশী দুই স্ত্রীর ঝগড়া- এক স্বামীর সদলবলে হামলা, অতঃপর...

একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় একই পরিবারের ছয় সদস্যকে পিটিয়ে আহত করেছে প্রতিবেশী বিষারত ও তার ভাইয়েরা।

Advertisement

কোটচাঁদপুর হাসপাতালে চিকিৎসাধীন উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত কিনু মণ্ডলের আহত স্ত্রী রাবেয়া বেগম (৬৫) জানান, শনিবার দুপুরে তার ছেলের স্ত্রী ও মেয়ের সঙ্গে প্রতিবেশী বিষারত সরদারের স্ত্রীর তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এ ঘটনার সূত্র ধরে ওইদিন রাত ৯টার দিকে হঠাৎ করে প্রতিবেশী মৃত দাউদ সরদারের ছেলে বিষারত তার ভাই শরিফ, বিল্লাল এবং শরিফের দুই ছেলে রাসেল ও তাসেল গাছি দা, ডাসা ও লোহার রডসহ ৭-৮ জন বৃদ্ধা রাবেয়া বেগমের বাড়িতে ঘুমন্ত মানুষের ওপর হামলা চালায়। এতে রাবেয়া বেগম (৬৫), ছেলে ফারুক (৩০), রিপন (২৮), মেয়ে মর্জিনা (৪০) ছেলে বৌ আলিয়া (৩৮) ও পারুল (২৫) আহত হন। ঘটনার পরপরই মারাত্মক জখম বৃদ্ধা মা রাবেয়া বেগম তার ছেলে ফারুককে একটি ইঞ্জিনচালিত ভ্যানে করে হাসপাতালে আনতে যান স্বজনেরা। কিন্তু ওই হামলাকারীরা পথের মধ্যে খালিশপুরে গতিরোধ করে। এ সময় স্থানীয় মানুষের বাধার মুখে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে মা রাবেয়া বেগম ও ছেলে ফারুককে কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি করা হয়। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে রিপন বাদী হয়ে কোটচাঁদপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি নিয়ে গোবিন্দপুরের ইউপি মেম্বার তাফসির নিকট জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে বলেন, খুবই সামান্য বিষয় নিয়ে এ ধরনের গোলযোগ করা বিষারতদের ঠিক হয়নি। আমি উভয়পক্ষকে নিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা করছি।

কোটচাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, অভিযোগ পেয়েছি, দ্রুত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। জেডএ

Advertisement