জাতীয়

আইভীকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসক। বৃহস্পতিবার রাতে ল্যাবএইড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাইফুর রহমান লেলিন জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন।

Advertisement

তিনি জানান, বিকেল সোয়া ৫টার দিকে ল্যাবএইডে ভর্তি করা হয় মেয়র আইভীকে। কার্ডিওলজিস্ট বরেন চক্রবর্তীর দায়িত্বে সিসিইউতে (কার্ডিয়াক কেয়ার ইউনিট) ভর্তি করার পর সিটি স্ক্যানসহ প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। তার চিকিৎসার জন্য অধ্যাপক আবদুস জাহেদসহ পাঁচ সদস্যের বোর্ড গঠন করা হয়েছে।

লেনিন বলেন, সিটি স্ক্যান রিপোর্টে তার মাথায় হ্যামার (জমাটবদ্ধ রক্ত) পাওয়া গেছে। আমরা ২৪ ঘণ্টা ওনাকে পর্যবেক্ষণের পর প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা নেব। এখন উনি আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

ডা. ব‌রেন চক্রবর্তী জা‌গো ব‌লে‌ছেন, পরীক্ষা-নিরীক্ষা না করা পর্যন্ত কিছু বলা যা‌বে না। ২৪ ঘণ্টা তা‌কে পর্য‌বেক্ষ‌ণে থাক‌তে হ‌বে। পরীক্ষা- নিরীক্ষার ফলাফল হা‌তে এ‌লেই কেবল বলা সম্ভব হ‌বে ওনার কী সমস্যা।

Advertisement

এদিকে অাওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক এনামুল হক শামীম অাই‌ভী রহমান‌কে দে‌খে‌তে গি‌য়ে‌ছি‌লেন। এ বিষ‌য়ে এনামুল হক শামীম‌কে ফোন করা হ‌লে জা‌গো নিউজ‌কে তি‌নি ব‌লেন, অাই‌ভি রহমান‌কে ল্যাবএই‌ডে ভ‌র্তির কাজ সম্পন্ন কর‌তেই হাসপাতা‌লে গি‌য়ে‌ছিলাম। তার ভর্তি সম্পন্ন ক‌রে এ‌সে‌ছি।

এক প্র‌শ্নের জবা‌বে শামীম ব‌লেন, ডাক্তার ব‌রেন চক্রবর্তীর অধীনে অাই‌ভী রহমান‌কে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। ডাক্তার তা‌কে পর্য‌বেক্ষ‌ণে রে‌খে‌ছেন। ২৪ ঘণ্টা তা‌কে পর্য‌বেক্ষ‌ণে রাখা হ‌বে ব‌লে ডাক্তার জানি‌য়ে‌ছেন।

অা‌রেক প্র‌শ্নের জবা‌বে তি‌নি ব‌লেন, পরী‌ক্ষা-নিরীক্ষার অা‌গে ডাক্তার কিছু বল‌তে পার‌বে না।

এফএইচএস/এইউএ/ওআর/বিএ

Advertisement