বিনোদন

আশাকে নিয়ে দেউলিয়া তানজিব

তানজিব সারোয়ার। ইতিমধ্যেই বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে বাংলা গানের শ্রোতা-দর্শকদের মাঝে হয়েছেন বেশ জনপ্রিয়। তার কণ্ঠের যাদুতে শ্রোতারা মুগ্ধ হয়েছেন।

Advertisement

দীর্ঘদিন পর আবার শ্রোতা-দর্শকদের জন্য নতুন গান এবং ভিডিও নিয়ে হাজির হচ্ছেন এই কণ্ঠশিল্পী। গানের শিরোনাম ‘দেউলিয়া’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

সম্প্রতি গাজীপুরের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির চিত্রায়ণ হয়েছে। এতে মডেল হিসেবে দেখা যাবে ভিট তারকা লুৎফুন নাহার আশাকে। তার সঙ্গে রয়েছেন শিল্পী নিজেও। ড্রামাটিক এই ভিডিওটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। ‘এ মন দেউলিয়া পাগল পাড়া/ মন হারা ছন্নছাড়া’- এমন কথার গানটি লিখেছেন এবং সুর করেছেন তানজিব নিজেই। আর মিউজিক করেছেন বিবেক।

গানটির অডিও এবং ভিডিও প্রসঙ্গে তানজিব বলেন, ‘শ্রোতারা যেহেতু আমার গান পছন্দ করেন তাই শ্রোতাদের প্রতি আমার একটা দায়বদ্ধতা আছে। তাই শ্রোতাদের কথা চিন্তা করে অনেক যত্ন ও সময় নিয়ে এই গানটি করেছি। এক কথায়, গানটির ব্যাপারে আমি ভীষণ আশাবাদী। আর গানটির ভিডিওতে দর্শক-শ্রোতা আমাকে পাবেন নতুন রুপে। গানটির সাথে সামঞ্জস্য রেখেই দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করা হয়েছে। আশা করি, দর্শক-শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে ‘দেউলিয়া’। দর্শক এটি পছন্দ করলেই আমার এই প্রয়াস সার্থক হবে।’

Advertisement

ধ্রুব মিউজিক স্টেশন সুত্রে জানা যায়, আগামী ১১ জানুয়ারি সন্ধ্যায় তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে তানজিবের ‘দেউলিয়া’। পাশাপাশি শুনতে পাওয়া যাবে, ডিএমএস’র ওয়েব সাইট, জিপি মিউজিক, রবি ইয়োন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এলএ/আরআইপি