ফিচার

রাশিফল : ১৬ জুলাই ২০১৫

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলােড প্রভৃতি আসতে পারে। প্রেম, বন্ধুত্ব, ভ্রমণ ও বিনিয়োগ সবই শুভফল প্রদান করবে। অবশ্য বাড়ির ইলেক্ট্রনিক্স দ্রব্যাদি ও যানবাহন মেরামতে শ্রম, অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

Advertisement

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। অপরিচিত কোনো ব্যক্তির সহযোগিতায় জীবনের ভবিষ্যৎ নির্ধারণ হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে অর্থনৈতিক দুর্ভাবনার লাঘব হবে।

 

মিথুন (২১ মে-২০ জুন) : অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করা শ্রেয়। আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে। সম্ভাব্য ক্ষেত্রে গৃহে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে।

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : গুপ্ত ও প্রকাশ্য শত্রুদের প্রবল উৎপাত সৃষ্টি হবে। আজকের বিনিয়োগ, বন্ধুত্ব, বিবাহ, ভ্রমণ ঘাতক বলে প্রমাণিত হবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফর থেকে বিরত থাকা সমীচীন হবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতমতকে গুরুত্ব দিন।

Advertisement

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে) : বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দীর্ঘদিনের পারিবারিক কলহ বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হয়ে পড়বে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই) : ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। ব্যবসা-বাণিজ্যে লাভ, কর্মে পদোন্নতি, আটকে থাকা কাজ সচল ও পাওনা টাকা আদায় হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট) : সময়োপযোগী পদক্ষেপ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। কর্মক্ষেত্রে প্রচেষ্ট আর পরিশ্রমের পূর্ণফল প্রাপ্ত হবেন। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে। শিক্ষার্থীদের মন প্রেম প্রসঙ্গ, বিনোদন, ফেসবুক, ইন্টারনেট, অনুচিত কাজবাজ ও অলসতার দিকে ধাবিত হওয়ায় পরীক্ষার ফল খারাপ হবে।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল, হারানো কর্ম পুনরুদ্ধার, ব্যবসায়িক পরিকল্পনার বাস্তবায়ন তথা পাওনা টাকা আদায় হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। জীবনসাথী শ্বশুরালয় মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। দুর্জন আৎদীয়বেশে সুখের সংসারে অশান্তির বিষবাষ্প ছড়াবে।

Advertisement

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারের মন বিষণ্ন হয়ে পড়বে। খরচের দুর্দান্ত চাপ শুধু সঞ্চয়ে হাত ফেলবে না আপনাকে ঋণগ্রস্ত করিয়ে ছাড়বে। গৃহবাড়িতে অতিথি সমাগম ঘটবে, যার ফলে আপনাকে ব্যস্ত থাকতে হবে।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : মনোবল, জনবল, অর্থবল ফিরে পাবেন। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন স্বাদ পূরণ হবে।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত ব্যাপারে জটিলতা দেখা দেব। দুর্জন আৎদীয়বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। ভ্রাতা-ভগ্নিদের সহযোগিতায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। সম্ভাব্য ক্ষেত্রে গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠিত হবে।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : কোনোরূপ চুক্তিতে আবদ্ধ হওয়া থেকে বিরত থাকুন নচেৎ অদূর ভবিষ্যতে এর মাশুল দিতে হবে। প্রেমিযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে।

 

এসএইচএস