রাজনীতি

নেত্রীর ইচ্ছা মার্চে ছাত্রলীগের সম্মেলন : ওবায়দুল কাদের

মার্চ মাসের মধ্যে ছাত্রলীগকে সম্মেলনের প্রস্তুতি নিতে বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

Advertisement

ওবায়দুল কাদের বলেন, আমি আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেছি। তিনি (প্রধানমন্ত্রী) বলেছেন ছাত্রলীগকে সম্মেলনের প্রস্তুতি নিতে। নেত্রীর ইচ্ছা আগামী মার্চে স্বাধীনতার মাসে ছাত্রলীগ কেন্দ্রীয় সম্মেলন করুক।

শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার সামনে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বর্তমান সভাপতি সাধারণ সম্পাদককে ইঙ্গিত করে বলেন, বর্তমান সভাপতি সাধারণ সম্পাদকের সময়ে অর্জন অনেক। কিছু কিছু সমালোচনা থাকলেও অর্জনই সবচেয়ে বেশি। এখন আমি একটা সুখবর দিতে চাই। তোমরা কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভা ডেকে জাতীয় সম্মেলনের প্রস্তুতি নাও। সুবিধাজনকে সময় ঠিক করে কেন্দ্রীয় সম্মেলনের দিন তারিখ ঠিক করো।

Advertisement

সংগঠনের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহ উদ্দিন নাসিম, এনামুল হক শামীম, সাবেক সভাপতি মোস্তফা জালাল মহিউদ্দিন ও এইচ এম বদিউজ্জমান সোহাগ প্রমুখ।

এমএইচ/এআরএস/এমএস