জোকস

আজকের জোকস : তোমার চুল এত সাদা কেন?

তোমার চুল এত সাদা কেন?সংসারের একেবারে ছোট ছেলেটা অনেক দুষ্টু। সারাক্ষণ মাকে জ্বালিয়ে মারে। একদিন মাকে বলছে-ছেলে: আচ্ছা মা, তোমার চুল এত সাদা কেন?মা: ছেলে-মেয়ে দুষ্টু হলে বাবা-মায়ের চুল এমনি এমনি সাদা হয়ে যায়।ছেলে: ও, আচ্ছা, এ জন্যই তো নানির মাথার চুল আরো বেশি সাদা!

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : তোমাকে বলতেই হবে

****

যখন ইচ্ছে তখনই করতে পারোপিপুলের একটা গার্লফ্রেণ্ড জুটেছে। মেয়েটার নাম রেশমী। তা পিপুল একদিন রেশমীকে জিজ্ঞেস করল-পিপুল: ডার্লিং, তোমাকে কোন সময় ফোন করতে পারবো?রেশমী: তোমার যখন ইচ্ছে তখনই করতে পারো।পিপুল: গতকাল তো আমি তোমাকে ফোন করেছিলাম।রেশমী: ওহো! তখন তো আমি শুয়ে ছিলাম। অতো তাড়াতাড়ি আমি ঘুম থেকে উঠিই না।পিপুল: আচ্ছা! তাহলে কাল এগারোটায় ফোন করবো।রেশমী: না না! তখন বাবা ঘরে থাকবেন।পিপুল: তাহলে তিনটায় করবো।রেশমী: আরে না। তখন তো লাঞ্চ টাইম।পিপুল: তাহলে পাঁচটায়?রেশমী: না না! তখন তো আমার ফেভারিট সিরিয়ালটা দেখায়।পিপুল: ঠিক আছে। তাহলে আমি রাতে ফোন করবো।রেশমী: না। রাতে সবাই ঘরে থাকবে।পিপুল: তাহলে ফোনটা করবো কখন?রেশমী: যখন তোমার ইচ্ছে হয় তখনই করে নিও!

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : অনেক বিল্ডিং হইতাছে

****

সব ইচ্ছে পূরণ করতে পারবে?মেয়ের বাবা: তুমি কি আমার মেয়ের সব ইচ্ছে পূরণ করতে পারবে?প্রেমিক: হ্যাঁ স্যার, নিশ্চয়ই পারবো!মেয়ের বাবা: এতো শিওর হচ্ছ কী করে?প্রেমিক: আপনার মেয়ে বলেছে, সে আমাকে ছাড়া কিছুই চায় না!

এসইউ/এমএস

Advertisement