দেশজুড়ে

সাবেক সংসদ সদস্য মোজাহার আলী আর নেই

জয়পুরহাট-১ আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি মোজাহার আলী প্রধান আর নেই।

Advertisement

শুক্রবার দুপুরের পর তিনি শারীরিকভাবে অসুস্থতা বোধ করলে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেয়ার পর বিকেলে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলায়হে রাজেউন)।

তিনি দীর্ঘদিন থেকে কিডনি, ডায়াবেটিসসহ জটিল রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি দুই স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্খী ও গুণগ্রাহী রেখে গেছেন।

১৯৯৬ সালে তিনি জয়পুরহাট জেলা বিএনপির আহ্বায়ক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। এরপর দীর্ঘদিন থেকে একটানা জেলা বিএনপির সভাপতি হিসেবে তিনি দায়িত্ব পালন করেন। ৯ম জাতীয় সংসদ নির্বাচনে তিনি জয়পুরহাট-১ আসন থেকে বিএনপি দলীয় সংসদ সদস্য নির্বাচিত হন।

Advertisement

তার মৃত্যুতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, কেন্দীয় নির্বাহী কমিটির সদস্য ফয়সল আলীম, জেলা বিএনপির সহ-সভাপতি ফজলুর রহমান, জেলা যুবদল, জেলা ছাত্রদল, জেলা মহিলা দল, জেলা স্বেচ্ছাসেবক দলসহ দলের সিনিয়র নেতারা শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক, পেশাজীবি সংগঠনের নের্তৃবৃন্দ, দলীয় নেতাকর্মী সহ অসংখ্য সাধারণ মানুষ তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তার রুহের মাগফেরাত কামনা করেন।

শনিবার বেলা ২টায় জয়পুরহাট কালেক্টরেট মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।

রাশেদুজ্জামান/এমএএস/এসএম

Advertisement