দেশজুড়ে

গাজীপুরে ট্রেন-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ২

গাজীপুরের সালনার মোল্লাপাড়া রেলক্রসিং এলাকায় খুলনাগামী চিত্রা এক্সপ্রেসের সঙ্গে একটি কাভার্ডভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। 

Advertisement

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন কাভার্ডভ্যানের চালক ও তার সহকারী। তাদের নাম-পরিচয় জানা যায়নি।

জয়দেবপুর রেলওয়ে জংশনের পুলিশ ক্যাম্পের এসআই মো. রকীবুল হক জানান, রাত সাড়ে ৯টার দিকে পোশাকভর্তি একটি কাভার্ডভ্যান রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় খুলনাগামী চিত্রা এক্সপ্রেসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায় এবং কাভার্ডভ্যানের চালক ও চালকের সহকারী নিহত হন।

দুর্ঘটনায় আহত আরও তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালসহ আশেপাশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি।

Advertisement

জয়দেবপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার মো. শাহজাহান মিয়া জানান, রাত ৯টা ২০ মিনিটে জয়দেবপুর থেকে চিত্রা ট্রেনটি খুলনার উদ্দেশে ছেড়ে যায়। এর ১০ মিনিট পর সালনা এলাকায় কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর জয়দেবপুর জংশনে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস, মৌচাক স্টেশনে রাজশাহীর পদ্মা এক্সপ্রেসসহ আশেপাশের স্টেশনগুলোতে কয়েকটি ট্রেন আটকে ছিল।

বিএ/আরআইপি

Advertisement