বিনোদন

ববিতার বাসায় তারকাদের আড্ডা

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন অভিনেত্রী ববিতা। আজকাল চলচ্চিত্রে খুব একটা নিয়মিত নন। নেই কাজের ব্যস্ততাও। তাই দীর্ঘদিন তিনি ছিলেন কানাডায়। সেখানে ছেলের সঙ্গে সময় কাটিয়েছেন। ফিরেছেন সম্প্রতি।

Advertisement

ঢাকায় ফেরার পর দুজন নিকটাত্মীয়ের মৃত্যুতে বিষণ্ন ছিলেন। নিজ বাড়িতেই নিভৃতে দিন পার করছেন এই চলচ্চিত্রে অভিনয়ের এই কিংবদন্তি। খুব জরুরি কিছু না হলে কোথাও যান না। বিষণ্নতা কাটাতে ও নতুন বছরকে স্বাগত জানানোর জন্য খুব কাছের কয়েকজন অনুজ শিল্পীকে বাসায় আমন্ত্রণ জানান ববিতা।

তার আমন্ত্রণে সাড়া দিলেন তার পরবর্তী প্রজন্মের কয়েকজন জনপ্রিয় তারকা। সেখানে রাতের খাবার খাওয়া, গল্প আর আড্ডায় সময় কাটিয়েছেন তারা কয়েক ঘণ্টা। সেখানে ছিলেন ববিতার কাজিন চিত্রনায়ক রিয়াজ। তিনি বলেন, ‘ববিতা আপার বাসায় আড্ডার সময়টা ছিলো দারুণ। আমরা অনেক মজা করেছি। অল্প সময়ের ব্যবধানে আপার ডাকে অনেকেই সাড়া দিয়েছেন। এমন আড্ডায় নিজেদের ভেতরকার সম্পর্কের উন্নতি হয়।’

আরও উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফেরদৌস। তিনি বলেন, ‘ববিতা আপা আমাদের প্রিয় মানুষ। তার আমন্ত্রণে সাড়া দিয়েই সবাই হাজির হয়েছিলাম। খুব ভালো সময় কাটলো। অনেকের সঙ্গে অনেকদিন পর দেখা গেল।’

Advertisement

রোববার সন্ধ্যায় পুরোনো বছরকে বিদায় ও নতুন বছরকে স্বাগত জানাতে এই আনন্দ আড্ডার আয়োজন করেন ববিতা। নায়ক ফেরদৌসের সঙ্গে আলাপে এমনটাই জানালেন তিনি। আমন্ত্রিত তারকাদের মধ্যে ফেরদৌস ছাড়া আরও ছিলেন ববিতার বোন চম্পা, আমিন খান, বাপ্পারাজ, পপি, মৌসুমী, ওমর সানি, রিয়াজ ও পূর্ণিমা। সবাই মিলে মন খুলে মধ্যরাত পর্যন্ত আড্ডায় মেতে ছিলেন। আর নৈশভোজ সেরেছেন ববিতার রান্না করা পছন্দের খাবারে।

এলএ/এমএস