জাগো জবস

২ জানুয়ারি শাবিপ্রবিতে জব ফেস্ট শুরু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) দুই দিনব্যাপী জব ফেস্ট আগামীকাল ২ জানুয়ারি শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’ এ আয়োজন করেছে। কেন্দ্রীয় মিলনায়তনে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ জব ফেস্টের উদ্বোধন করবেন।

Advertisement

জানা যায়, জব ফেস্টে প্রাণ-আরএফএল গ্রুপ, বসুন্ধরা গ্রুপ, গ্রামীণফোন, ব্র্যাক, কনফিডেন্স গ্রুপ, ইউনাইটেড ফিন্যান্স, ইপিলিয়ন, দারাজ ডটকম, এভারি ডেনিসন, গ্রীনবাড, শাফি কনসালটেন্সি, সুপার ফরমিকা অ্যান্ড লেমিনেটেড, ডেকাথলন এবং গ্লোবালরিচসহ বেশকিছু প্রতিষ্ঠান অংগ্রহণ করবে।

ফেস্টে শাবি শিক্ষার্থীদের মধ্য থেকে সর্বোচ্চ ৭০টি পদে স্থায়ী এবং পার্ট টাইম নিয়োগ দেওয়া হবে। প্রথম দিন সিভি সংগ্রহ করা হবে। পরে বাছাইকৃত প্রার্থীদের মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে। এছাড়া ফেস্টে চাকরি বিষয়ক সেমিনার ও কর্মশালা থাকবে।

সংগঠনের সভাপতি স্বপন আহমেদ জানান, একাধিক কোম্পানিতে আবেদনের জন্য ছবিযুক্ত একাধিক সিভি সঙ্গে আনতে হবে। প্রত্যেক সিভির জন্য আলাদা টোকেন নম্বর নেওয়ার ব্যবস্থা করা হবে। বিস্তারিত জানার জন্য www.facebook.com/events/174117870001304 ইভেন্ট লিংকে ভিজিট করতে পারেন।

Advertisement

এসইউ/পিআর