প্রবাস

কুয়েতে শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদের সংবর্ধনা

কুয়েতে শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদের সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কুয়েতের হাসাবিয়া জান্নাত হোটেলে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়। সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদের (ফজলুর) স্বদেশ যাত্রা উপলক্ষে বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।

Advertisement

ওলিদ মো. সেনুর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক এস এম সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলওয়াত করেন ফরহাদ আহমদ এবং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য কুয়েত রাজ্য শাখার সভাপতি মাহমুদ আলী হাজী।

বিশেষ অতিথি ছিলেন সিলেট বিভাগীয় সাংস্কৃতিক গোষ্ঠী কুয়েতের সাধারণ সম্পাদক, শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদ কুয়েতের উপদেষ্টা পরিষদের সদস্য আওয়ামী লীগ নেতা বাবু মিহির কান্তি পাল, সিলেট বিভাগ সমিতি কুয়েতের আহ্বায়ক, বিএনপি নেতা এম ফয়ছাল আহমদ।

আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি কুয়েতের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, সিলেট নবজাগরণ স্পোর্টিং ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ফরহাদ আহমদ, সুনামগঞ্জ সমাজকল্যাণ সমিতি কুয়েতের সাবেক সভাপতি লেছু মিয়া, সহ-সভাপতি মানিক মিয়া, সংগঠক ফয়জুল হক কুটি, শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদ কুয়েতের যুগ্ম সাধারণ সম্পাদক খছরু আহমদ, সহ-সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এম ডি রাজ্জাক, সহ-সাংগঠনিক সম্পাদক আহসান আহমদ (হাসান) দফতর সম্পাদক প্রজিত পাল, অর্থবিষয়ক সম্পাদক জয়নাল আবেদিন শামীম, সহ-অর্থবিষয়ক সম্পাদক আব্দুল মুকিদ খাঁ, সহ -দফতর সম্পাদক মামুন চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক হেলাল আহমদ, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক তাজউদ্দিন। সদস্য ইউসুফ মিয়া, সাহেদ আহমেদ, আলী, মাসুদ আহমেদ (রাশেদ) শাকিল আহমেদ প্রমুখ।

Advertisement

অনুষ্ঠানে বক্তারা ফয়ছল আহমদ ফজলের স্বদেশ যাত্রা শুভ এবং নিরাপদ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং তিনি যেন অবকাশকালীন ছুটি শেষে আবারও সুন্দর ও সুস্থভাবে কর্মস্থলে ফিরে আসেন সেই প্রত্যাশা ব্যক্ত করেন। সংগঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ফয়ছলকে সংগঠনের পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

এমআরএম