দেশজুড়ে

সাংবাদিকদের সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার আহ্বান

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের সময়ে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশের উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আবারও জননেত্রী শেখ হাসিনাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। সাংবাদিকদের সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে হবে।

Advertisement

শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবের তিন তলা বিশিষ্ট ভবন উদ্বোধন ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

সাতক্ষীরা প্রেসক্লাব চত্বরে নতুন ভবন উদ্বোধন ও অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের বিদায়ী সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ। পরে তিনি নবনির্বাচিত সভাপতি অধ্যাপক আবু আহম্মেদ ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক আবদুল বারীসহ কমিটির সদস্য কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

অনুষ্ঠানে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আফম রুহুল হক, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম রিফাত আমিন, জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান , সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

Advertisement

আকরামুল ইসলাম/আরএআর/এমএস