জাতীয়

উত্তরায় মদ-বিয়ারসহ আটক ১৫

রাজধানীর উত্তরা পূর্ব থানাধীন নেস্ট রেস্টুরেন্ট অ্যান্ড বারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ ও বিয়ারসহ ১৫ জনকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার মধ্যরাতে র্যাব-১ এর একটি দল নেস্ট রেস্টুরেন্ট ও বারে অভিযান চালিয়ে তাদের আটক করলেও শুক্রবার রাতে গণমাধ্যমকে বিষয়টি জানানো হয়।

Advertisement

আটকরা হলেন- বারের ম্যানেজার আরিফুল ইসলাম (৩৪), কর্মচারী রেজাউল হক সুমন (৩৪), নুরুল ইসলাম (২৮), আনোয়ার হোসেন (৪০), হাবিবল্লাহ হাছান (১৯), শামীম হোসেন ওরফে আ. রহমান (২০), আলা উদ্দিন (২০), নিলয় রোজারিও (১৮), রানা (২১), শুভংকর দাস (২২), আলম বিশ্বাস (২৮), অমিত পালমা (২০), সুজন মিয়া (১৯), সজল চন্দ্র দে (৩০) ও শ্যামল ডালী (২৯)।

অভিযানে বার থেকে অবৈধভাবে মজুদকৃত ৩৪ বোতল বিদেশি মদ, ৪৬০ বোতল দেশীয় ব্র্যান্ডের মদ, ১ দশমিক ৫ লিটারের ৪টি মাম পানির বোতলে রক্ষিত বিদেশি মদ, ১৯৩৪ ক্যান বিয়ার উদ্ধার এবং মাদক বিক্রির নগদ দুই লাখ ৯৭ হাজার ১৬০ টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক বাজার মূল্য ১১ লাখ ৭১ হাজার দুই শত টাকা।

এ ব্যাপারে র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল সারওয়ার বিন কাসেম জাগো নিউজকে বলেন, থার্টিফাস্ট নাইট উপলক্ষে অনুমোদনহীন মদ-বিয়ারগুলো মজুদ করা হয়। অভিযানে ১৫ জনকে আটক করা হয়। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উত্তরা সার্কেলের দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক মাসুদুর রহমান উপস্থিত ছিলেন।

Advertisement

তিনি আরো বলেন, বারের মালিক খান মোহাম্মদ এহসান এবং ফতিউল বারী চৌধুরী (ম্যানেজিং পার্টনার) পলাতক আছে। তাদেরকে গ্রেফতারে কার্যক্রম চলছে।

জেইউ/এএইচ