দেশজুড়ে

দুর্নীতির দায়ে সাজা হলে নির্বাচনে অযোগ্য হবেন খালেদা

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেছেন, দুর্নীতির দায়ে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত হলে আগামী নির্বাচনে অযোগ্য হবেন। হরতাল, নাশকতা ও মানুষ পুড়িয়ে তিনি রেহাই পাবেন না।

Advertisement

শুক্রবার সন্ধ্যায় টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ড. আব্দুর রাজ্জাক বলেন, তত্ত্বাবধায়ক সরকার বা সহায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি করে আন্দোলনের নামে হরতালের ডাক দিয়ে নির্বাচন বানচাল করা যাবে না। সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে।

টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে আয়োজিত ওই কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

Advertisement

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ মো. ছানোয়ার হোসেন এমপি, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মনোয়ারা বেগম এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, নাহার আহমেদ ও শাহজাহান আনসারী, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন, সাংগঠনিক সম্পাদক সুভায় সাহা প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন।

আরিফ উর রহমান টগর/আরএআর/এমএস

Advertisement