দেশজুড়ে

পুলিশের টাকা ছিনতাই, কাউন্সিলর গ্রেফতার

পুলিশের কাছ থেকে টাকা ছিনতাই মামলার আসামি বগুড়ায় জেলা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহিম হোসেন ওরফে ইব্রাহিম পাগলাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় বগুড়া শহরের সেউজগাড়ী জামতলা এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

Advertisement

বগুড়া স্টেডিয়াম ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নুরুল হুদা জানান, গত ২৮ অক্টোবর ঢাকায় কর্মরত পুলিশ কনস্টেবল শিলু ও তার এক বন্ধু সালেক নামের একজন সেউজগাড়ী এলাকায় এক আত্মীয়র বাড়িতে বেড়াতে আসে। তখন ওই এলাকার কাউন্সিলর ইব্রাহীম পুলিশ কনস্টেবল ৫০ হাজার টাকা এবং তার বন্ধু সালেকের কাছ থেকে একটি ট্যাব কেড়ে নেয়। এছাড়াও ওই দুইজনকে কাউন্সিলর ইব্রাহিমের অফিসে নিয়ে এসে মারধর করে। ইব্রাহিম হোসেন পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর।

স্টেডিয়াম ফাঁড়ির পুলিশ জানায়, গ্রেফতারের পর ইব্রাহিম হোসেন বলে আমার আদালত থেকে জামিন নেয়া আছে। তখন তাকে জামিনের কাগজ নিয়ে দেখাতে বলা হয়। কিন্তু অনেকক্ষণ রেখে অপেক্ষা করার পরেও জামিনের কাগজ আনতে পারেনি। বগুড়া সদর থানা পুলিশের ওসি এমদাদ হোসেন জানান, পুলিশের ওপর হামলার কারণে সেই মামলায় কাউন্সিলর ইব্রাহিমকে সেউজগাড়ী এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠায়।

জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সামসুদ্দিন শেখ হেলাল স্বীকার করেছেন যে ইব্রাহীম তাদের সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক।

Advertisement

লিমন বাসার/এমএএস/আরআইপি