বিনোদন

টিজারে চমকে দিলেন মাহিম করিম

নবীন তারকা মাহিম করিমের প্রথম মিউজিক ভিডিও প্রকাশ হবে আগামী ২৭ ডিসেম্বর। তার আগেই ৩৯ সেকেন্ডের একটি টিজার প্রকাশ হয়েছে আজ (শনিবার)। স্বল্প পরিসরের এ টিজারে চমকে দিয়েছেন মাহিম। মিউজিক ভিডিওর এ টিজার আভাস দিচ্ছে, প্রকাশের পর তুমুলভাবে এটি আলোচনায় আসবে।

Advertisement

মিউজিক ভিডিওটি প্রসঙ্গে মাহিম বলেন, ভারতীয় টি-সিরিজের সঙ্গে আমার একটি চুক্তি হয়েছে। সে সুবাধে এ মিউজিক ভিডিওতে কাজ করেছি। ভিডিওর কনসেপ্টটা বেশ দারুণ ছিল। প্রেম, রোমান্স অতঃপর বিচ্ছেদের মধ্যে নানা নাটকীয়তা। সে সঙ্গে পুরো ইউনিট অনেক শ্রম দিয়ে কাজটি শেষ করেছে। পুরো ভিডিওটি প্রকাশের পর আশা করছি প্রকাশের পর ভালো রেসপন্স পাবো।

তিনি আরো বলেন, এতদিন টি-সিরিজের ব্যানারে অন্যান্য দেশের মডেলদের আধিক্য দেখা গেছে। আমি সম্ভবত প্রথম কোনো বাংলাদেশি যে তাদের সঙ্গে কাজ করল। আমার সঙ্গে টি-সিরিজের একটি চুক্তি হয়েছে। চুক্তি অনুযায়ী আরো বেশ কিছু কাজের কথা রয়েছে।

মাহিমের এ মিউজিক ভিডিওর নাম ‘ইতনা দূর’। যেটি প্রকাশ পাচ্ছে টি-সিরিজ পপচার্ট বাস্টার্স থেকে। গানের মডেল হয়েছেন ভারতীয় মডেল পায়েলিয়া পায়েল। অনুরুদ্ধ ঘোষের কথায় গানটির সঙ্গীতায়োজন করেছেন বাংলাদেশি বংশদ্ভূত রুম্মান চৌধুরী। গানে কণ্ঠ দিয়েছেন আবরার সিয়াম।

Advertisement

মিউজিক ভিডিওটি যৌথভাবে নির্মাণ করেছেন ইশান আরফিন নিতুল ও রুম্মান চৌধুরী। ক্যামেরায় ছিলেন আরচি, সন্দীপ রায় এবং এহসান আরিফিন। জানা গেছে, মিউজিক ভিডিওটির শুটিং হয়েছেন কক্সবাজার ও ভারতের জয়পুর, মুম্বাইসহ বিভিন্ন অঙ্গরাজ্যের মনোরম লোকেশনে।

শুধু মিউজিক ভিডিও নয়, নিজের প্রযোজিত চলচ্চিত্রের মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করার কথা ছিল মাহিমের। কিন্তু আপাতত সেই প্রোজেক্ট বন্ধ রেখেছেন তিনি। কারণ হিসেবে মাহিম জানালেন, বলিউডের সিনেমায় কাজের ব্যাপারে কথা চলছে। নতুন বছরে ভালো একটি খবর দিতে পারবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

এনই/জেআইএম

Advertisement