দেশজুড়ে

রসিক নির্বাচন নিয়ে বিএনপি মিথ্যাচার করেছে : বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। দেশের সবাই বলছে রংপুর সিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে।

Advertisement

তিনি বলেন, এ নির্বাচনে বিএনপি ৩০ হাজার ভোট পেয়ে বলছে কারচুপি হয়েছে। এতে প্রমাণিত হয় বিএনপি সব সময় মিথ্যা কথা বলে। তারা শুধু মানুষের সমালোচনা করে বেড়ায়। বিএনপি মিথ্যুকের দল।

শনিবার দুপুরে ভোলার বাংলাবাজার ফাতেমা খানম কলেজে বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী।

তিনি বলেন, স্বাধীনতার পর থেকে জিয়াউর রহমান, এরশাদ ও খালেদা জিয়া ক্ষমতায় এসে দেশকে তছনছ করে দিয়েছেন। আজকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সঠিক পথে এগিয়ে যাচ্ছে।

Advertisement

আওয়ামী লীগ দেশে ব্যাপক উন্নয়ন করেছে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। এগিয়ে যাবে। বিশ্বের উন্নত এগারোটি দেশের মধ্যে বাংলাদেশ একটি। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বর্তমান নির্বাচন কমিশনের অধীনে অনুষ্ঠিতব্য আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোট জয়লাভ করবে। ২০১৯ সালের ডিসেম্বর মাসের যে কোনো দিন ওই নির্বাচন অনুষ্ঠিত হবে।

কলেজের সভাপতি মইনুল হোসেন বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল ও বাণিজ্যমন্ত্রীর মেয়ে ডা. তাসনিমা আহমেদ জামান।

এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা পৌরসভার মেয়র মোহম্মদ মনিরুজ্জামান, সাবেক অধ্যক্ষ এম ফারুকুর রহমান, অধ্যক্ষ রুহুল আমিন জাহাঙ্গীর, অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল, বাংলাবাজার ফাতেমা খানম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কাশেম প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক খাদিজা আক্তার ও রেহানা ফেরদৌস। পরে কলেজের ৫২ জন কৃতি শিক্ষার্থীর হাতে ল্যাপটপ তুলে দেন বাণিজ্যমন্ত্রী।

Advertisement

এএম/আরআইপি