বিনোদন

থার্টি ফার্স্ট নাইট মাতাবে বিজলির প্রথম গান

সুপারহিরো ভিত্তিক ছবি দর্শকদের জন্য বাড়তি উত্তেজনার। হলিউডে রয়েছে স্পাইডার ম্যান, সুপার ম্যান, আয়রন ম্যান, ওয়ান্ডার ওমেন। আর বলিউডে রয়েছে কৃষ। কিন্তু বাংলাদেশে কোনো সুপারহিরো ভিত্তিক ছবি আগে নির্মাণ হয়নি। তবে, ঢাকাই ছবির দর্শকদে জন্য সুখবর হলো, প্রথমবার এ দেশে নির্মিত হয়েছে সুপারহিরো সিনেমা, যার নাম ‘বিজলি’।

Advertisement

এই ছবিটি নির্মাণ করেছেন ‘অগ্নি’খ্যাত পরিচালক ইফতেখার চৌধুরী। প্রযোজনার পাশাপাশি ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা ববি। গেল বছরের মাঝামাঝি সময়ে এই ছবির শুটিং শুরু হয়। গল্পের প্রযোজনে বাংলাদেশ ছাড়াও ভারত, থাইল্যান্ড ও আইসল্যান্ডে ‘বিজলি’র ছবির শুটিং করা হয়। এই ছবির একটি পার্টি সং প্রকাশ হতে যাচ্ছে আগামীকাল ২৪ ডিসেম্বর রাত ৮টায়।

ছবির পরিচালক ইফতেখার চৌধুরী বলছেন, আসছে থার্টি ফার্স্ট নাইটে পার্টি করার জন্য ‘বিজলি’র গানটি হবে যথেষ্ট! এটি পাওয়া যাবে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল ও ফেসবুক ফ্যান পেজে। তিনি বলেন, বিজলী ছবির শুটিং, ভিএফএক্সের কাজ সবকিছুই শেষ। নতুন বছরের প্রথমদিকেই ছবিটি মুক্তি দেয়া হবে।

ববির প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার’র প্রথম ছবি ‘বিজলি’। সুপার হিরো ভিত্তিক ববিকে দেখা যাবে নাম ভূমিকায়। তার বিপরীতে অভিনয় করেছেন নতুন মুখ কলকাতার ছেলে রণবীর। পাশাপাশি এতে অভিনয় করছেন দুই বাংলার জনপ্রিয় দুই চলচ্চিত্র তারকা ইলিয়াস কাঞ্চন ও শতাব্দী রায়। ছবিতে একটি বিশেষ চরিত্রে হাজির হবেন নন্দিত অভিনেতা জাহিদ হাসান। আরো আছেন দিলারা জামান, আহমেদ রুবেলসহ অনেকে।

Advertisement

এনই/এমএস