জোকস

আজকের জোকস : অনেক বিল্ডিং হইতাছে

অনেক বিল্ডিং হইতাছেরোগী: ডাক্তার সাব অনেক বিল্ডিং হইতাছে।চিকিৎসক: সে তো ভালো কথা।রোগী: কেমনে ভালো কথা হইলো?চিকিৎসক: বিল্ডিং হওয়া তো ভালো। সবাই উন্নতি করছে।রোগী: আমার তো অবস্থা খারাপ।চিকিৎসক: কেন?রোগী: এতো বিল্ডিং হইলে আমি তো বাঁচমু না।চিকিৎসক: মানে?রোগী: আমার বমির সাথে বিল্ডিং হইতাছে।চিকিৎসক: ওহ, ব্লিডিং হচ্ছে? আগে বলবেন না?

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : কাজের চাপে মস্তিষ্ক বিকৃতি

****

এর মানে কী?ছেলে: বল তো ওয়ান ফোর থ্রি- এর মানে কী?মেয়ে: আই লাভ ইউ।ছেলে: হয়নি।মেয়ে: আই লাইক ইউ।ছেলে: তা-ও হয়নি। মেয়ে: আই হেট ইউ।ছেলে: না, এটাও না।মেয়ে: আই কিল ইউ।ছেলে: হয়নি। মেয়ে: তাহলে এর মানে কী?ছেলে: ওয়ান হানড্রেড ফোরটি থ্রি।

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : তরুণীর কথা শুনে হেঁচকি বন্ধ

****

চলো সিনেমা দেখতে যাইমেয়ে: এই শোনো।ছেলে: এই শোনো।মেয়ে: বাবু তুমি কী কর?ছেলে: বাবু তুমি কী কর?মেয়ে: এই এমন করবা না কিন্তু।ছেলে: এই এমন করবা না কিন্তু।মেয়ে: মাথাটা গরম করবা না।ছেলে: মাথাটা গরম করবা না।মেয়ে: ধুর, এখন কিন্তু মেজাজটা গরম হচ্ছে।ছেলে: ধুর, এখন কিন্তু মেজাজটা গরম হচ্ছে।মেয়ে: এখন কিন্তু আমি কল কেটে দেব।ছেলে: এখন কিন্তু আমি কল কেটে দেব।মেয়ে: আচ্ছা।ছেলে: আচ্ছা।মেয়ে: চলো সিনেমা দেখতে যাই।ছেলে: চলো সিনেমা দেখতে যাই।মেয়ে: না থাক।ছেলে: না থাক।মেয়ে: চলো আমরা শপিংয়ে যাই।ছেলে: আওয়াজ নাই।

এসইউ/এমএস

Advertisement