খেলাধুলা

কোহলি-আনুশকার বিবাহোত্তর সংবর্ধনায় মোদি

খুবই গোপনিয়তায় ইতালিতে ১১ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সাড়েন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মা। এরপরই ঘোষণা দেন ২১ ডিসেম্বর দিল্লিতে প্রথম আর এর পাঁচদিন পর মুম্বাইতে দ্বিতীয় বিবাহোত্তর সংবর্ধনা আয়োজিত হবে।

Advertisement

এরপর দেশে ফিরেই বুধবার নয়াদিল্লিতে প্রধানমন্ত্রীর দফতরে গিয়ে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন তারা। এবং দিল্লিতে প্রথম বিবাহোত্তর সংবর্ধনায় আমন্ত্রণ জানান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। আমন্ত্রণ রক্ষাও করলেন মোদি। বৃহস্পতিবার সন্ধ্যায় দিল্লির তাজ হোটেলের ডিপ্লোম্যাটিক এনক্লেভ দরবার হলে এই নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের এই প্রধানমন্ত্রী।

মোদি ছাড়াও আমন্ত্রিতদের তালিকায় ছিলেন কপিল দেব, বীরেন্দ্র শেবাগ, যুবরাজ সিং, সুরেশ রায়না ও আশীষ নেহরা। এ ছাড়া ছিলেন অর্থমন্ত্রী অরুণ জেটলি, অ্যাক্টিং বিসিসিআই প্রেসিডেন্ট সি কে খান্না, আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লাসহ বিভিন্ন দেশের কূটনীতিকেরাও।

এদিকে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে পাঞ্জাবের মেয়ে আনুশকা শর্মা সেজেছেন একেবারে বাঙালি কনের বেশে। পরেছেন লাল রঙের বেনারসি, সিঁথিতে সিঁদুর, খোঁপায় ফুল আর হাতে চূড়া (চুরি)। আরও ছিল গলাভর্তি আনকাট ডায়মন্ডের চোকার ও কানে ঝুমকো। শাড়ির ডিজাইন করেছেন বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

Advertisement

অনুষ্ঠানে বিরাট কোহলি পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা সিল্কের কালো রঙের বন্ধ গলা শেরওয়ানি। তাতে আছে ১৮ ক্যারেটের সোনার বোতাম। সঙ্গে মানানসই সিল্কের ব্রোকেড চুড়িদার। কাঁধে স্টাইল করে রাখা পশমিনা শাল।

এমআর/পিআর