রাজনীতি

জনগণকে বিভ্রান্ত করতেই খালেদার নামে অপপ্রচার

জনগণকে বিভ্রান্ত করতে আওয়ামী সরকার খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতির নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Advertisement

সোমবার সকালে হাইকোর্ট মাজার প্রাঙ্গণে দরিদ্রদের কম্বল বিতরণ শেষে সাংবাদিকদের কাছে তিনি এসব অভিযোগ করেন। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে এ কম্বল বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতি নিয়ে অন্ধকারে ঢিল মারেননি বলে ওবায়দুল কাদেরর দেয়া বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, আমরা তো স্পষ্ট করে বলেছি, আপনারা (সরকার ) প্রমাণ করুন। অন্যথায় পদত্যাগ করতে হবে, আমরা আইনি ব্যবস্থা নেব।

‘এখন পর্যন্ত আমরা সারা পৃথিবীতে খোঁজ নিয়েছি কোথাও এ ধরনের তথ্য নেই।’

Advertisement

মির্জা ফখরুল বলেন, এ ধরনের সংবাদ ও তথ্যের কোনো ভিত্তি নেই। মোটকথা জনগণকে বিভ্রান্ত করতে তারা মিথ্যা সংবাদ প্রচার করছে। আর এটা শুধু আমাদের কথা নয়, সকলের কথা।

রংপুর ও ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, নির্বাচন প্রক্রিয়া চলছে। এখন পর্যন্ত সরকার বেশকিছু নিয়ম করেছে। আমরা সেটা জানিয়েছি যে আমরা নির্বাচনে অংশগ্রহণ করছি।

তিনি বলেন, আমরা আশা করছি নির্বাচন কমিশন সেখানে একটি সুষ্ঠু নির্বাচন করবে। আর তা না হলে সকল দায় নির্বাচন কমিশনকে বহন করতে হবে।

বিএনপির মহাসচিব বলেন, গতকাল রাতে আমরা দলের স্থায়ী কমিটির বৈঠকে বেশকিছু বিষয়ে আলোচনা করেছি। সিদ্ধান্ত নিয়ে আপনাদের জানাবো।

Advertisement

এমএম/এনএফ/এমএস