দেশজুড়ে

পবিত্র বর্মনের পাশে ঠাকুরগাঁওয়ের ডিসি

বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাওয়া ঠাকুরগাঁওয়ের মেধাবী ছাত্র পবিত্র বর্মনের ভর্তির সম্পূর্ণ টাকা প্রদান করেছেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক আব্দুল আওয়াল।

Advertisement

গতকাল শনিবার ‘বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া এক অসহায় শিক্ষার্থীর গল্প’ শিরোনামে জাগো নিউজে সংবাদ প্রকাশের পর নিউজটি পড়েন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক। পরে পবিত্র বর্মনের সঙ্গে তিনি নিজেই যোগাযোগ করে জেলা প্রশাসকের কার্যালয়ে স্ব-শরীরে উপস্থিত হওয়ার কথা জানান।

রোববার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে পবিত্র বর্মন ও তার মা উপস্থিত হলে জেলা প্রশাসক ভর্তির সম্পূর্ণ খরচের নগদ টাকা তাদের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জহিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার আসলাম মোল্লা, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক, ঠাকুরগাঁও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু, জাগো নিউজের জেলা প্রতিনিধি রবিউল এহসান রিপন।

Advertisement

পবিত্র বর্মন ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের উত্তর ঠাকুরগাঁও গ্রামের দিনমজুর ধরোনী বর্মনের ছেলে। সে ২০১৫ সালে পুরাতন ঠাকুরগাঁও উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ ও ২০১৭ সালে ঠাকুরগাঁও সরকারি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৪.২৫ পেয়েছে। রবিউল এহসান রিপন/এমএএস/আরআইপি