বিনোদন

ট্রেলারে জায়েদ-পরীর অন্তর জ্বালা

আলোচিত ‘অন্তর জ্বালা’ ছবি মুক্তি পাচ্ছে ক’দিন পরেই। তার আগে ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবির অফিসিয়াল ট্রেলার। বৃহস্পতিবার ট্রেলার প্রকাশের পরেই শুরু হয়েছে মাতামাতি। প্রশংসায় ভাসাচ্ছেন দর্শকরা। দু’দিনে একলাখের কাছাকাছি দেখা হয়েছে অন্তর জ্বালা ছবি এ ট্রেলার।

Advertisement

ট্রেলার দেখে প্রশংসা করছেন সবাই। বলছেন, ‘বছরের শেষ দিকে দাপিয়ে ব্যবসা করবে অন্তর জ্বালা’। পাশাপাশি ছবিটি হলে গিয়ে দেখার জন্য সবাই উদগ্রীব। কারণ, আসছেন নতুন জায়েদ খান। অনেকে বলছেন, তার মধ্যে খুঁজে পাওয়া যাবে প্রয়াত মান্নাকে। এ ছাড়া রয়েছেন হালের গ্ল্যামার গার্ল ও মাস্টার মেকার মালেক আফসারী।

বিজয় দিবস উপলক্ষে আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে অন্তর জ্বালা। জানা গেছে, ১৭৫ হলে মুক্তির বিরল রেকর্ড গড়বে অন্তর জ্বালা। এর আগে শাকিবের রাজা বাবু ছবি ১৬৪ হলে মুক্তি পেয়ে রেকর্ড গড়েছিল। ধারণা করা যাচ্ছে, সেই রেকর্ড এবার ভাঙবে।

অন্তর জ্বালা ছবিতে নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, প্রয়াত খল অভিনেতা মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলী, বড়দা মিঠু ও চিকন আলী অভিনয় করছেন। নায়ক মান্নার পরিবেশনা সংস্থা কৃতাঞ্জলি চলচ্চিত্র থেকে মুক্তি পেতে যাচ্ছে ‘অন্তর জ্বালা’।

Advertisement

এনই/আরএস/এমএস