বিনোদন

শুটিংয়ে আহত তাসনুভা তিশা

স্বামী-সন্তান নিয়ে বেশ ব্যস্ত সময় কাটান অভিনেত্রী তাসনুভা তিশা। তাই খুব একটা নিয়মিত হতে পারেন না অভিনয়ে। সংসার সামলে তিনি অভিনয় করেন নাটক-টেলিছবি ও শর্টফিল্মে। বেশ কিছু মিউজিক ভিডিওতেও দেখা গেছে তাকে।

Advertisement

সম্প্রতি সিলেটের সুনামগঞ্জে গিয়েছিলেন একটি বিজ্ঞাপনের শুটিং করতে। আদনান আল রাজীবের পরিচালনায় সেই বিজ্ঞাপনের শুটিং গুরুতর আহত হন তিনি। শুরুতে প্রাথমিক চিকিৎসা নিয়ে ঢাকায় ফিরে গতকাল স্বামীকে নিয়ে গিয়েছিলেন ডাক্তারের কাছেও। বেশ কিছুদিন বিশ্রাম নেয়ার পরামর্শ দেয়া হয়েছে তিশাকে।

এই অভিনেত্রী বলেন, ‌‘সুনমাগঞ্জের সীমান্তের কাছাকাছি এলাকায় টানা কয়েক দিন শুটিং করেছি বিজ্ঞাপনটির। সেখানে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হই। বেশ রিস্কি শট ছিলো। পাথরের রাস্তায় পড়ে গিয়ে পায়ে ও কোমড়ে আঘাত লাগে। হাতেও চোট লেগে চামাড়া উঠে গেছে। প্রথমে আসলে বুঝতে পারিনি দুর্ঘটনাটি বড় কিছু। কিন্তু কাল থেকে ব্যাথা বাড়াতে সিরিয়াস হই। চিকিৎসা নিয়েছি। আশা করছি দ্রুত সেরে উঠব।’

এদিকে এই অভিনেত্রী বর্তমানে কাজ করছেন কিছু ধারাবাহিক নাটকে। তারমধ্যে উল্লেখযোগ্য পিআর প্রোডাকশনের ‘সোনার শেকল’। সৈয়দ শাকিলের পরিচালনায় নাটকটি প্রচার হচ্ছে এটিএন বাংলায়।

Advertisement

এলএ