গণমাধ্যম

ডিআরইউ’র নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নব নির্বাচিত কমিটির সদস্যরা দায়িত্বভার গ্রহণ করেছেন। ডিআরইউর সাগর-রুনী মিলনায়তনে বুধবার বিদায়ী কমিটির কাছ থেকে ২০১৮ কার্যমেয়াদের জন্য নবনির্বাচিতরা দায়িত্বভার গ্রহণ করেন।

Advertisement

বিদায়ী কমিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুরসালিন নোমানীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ ও বিদায়ী কমিটির সহ-সভাপতি আবু দারদা যোবায়ের, যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন ও সাংগঠনিক সম্পাদক জিলানী মিলটন।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সব সদস্যরা নবনির্বাচিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম সংগঠন পরিচালনায় বিদায়ী কমিটির সদস্যসহ সংগঠনের সব সদস্যের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটি-২০১৮ এর নির্বাচন অনুষ্ঠিত হয়।

Advertisement

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বৈশাখী টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলাম আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার সৈয়দ শুকুর আলী শুভ।

এছাড়া সহ-সভাপতি গ্যালমান শফি, যুগ্ম-সম্পাদক মো. মঈন উদ্দিন খান, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, দফতর সম্পাদ মো. জেহাদ হোসেন চৌধুরী, নারী বিষয়ক সম্পাদক ঝর্ণা মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ভূঁইয়া, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মো. মহসিন হোসেন, ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন ও কল্যাণ সম্পাদক কাওসার আজম নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে আব্দুল্লাহ আল কাফি, মাহমুদা ডলি, জান্নাতুল ফেরদৌস পান্না, মো. জাফর ইকবাল, আবদুল হাই তুহিন, কামাল মোশারেফ ও এস এম এ কালাম।

এফএইচএস/এমএমজেড/এমএস

Advertisement