বিনোদন

নতুন সিনেমার গানে কণ্ঠ দিলেন ন্যান্সি

জনপ্রিয় গায়িকা নাজমুন মুনীরা ন্যান্সি। কিন্নর কণ্ঠী সুর-তালে তিনি মাতিয়ে রেখেছেন শ্রোতা। সম্প্রতি হাবিব ওয়াহিদের সুর-সংগীতে নতুন দুটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

Advertisement

এক সপ্তাহের ব্যবধানে আরও একটি নতুন গান গাইলেন ন্যান্সি। গানটি ব্যবহৃত হবে মঈন বিশ্বাসের ‘আতঙ্ক’ ছবিতে। সোহাগ ওজিউল্লাহর কথায় গানটির সংগীতায়োজন করেছেন অনু মুস্তাফিজ। এতে ন্যান্সির সঙ্গে দ্বৈতভাবে গেয়েছেন আরিফ হাসান, যিনি মাস্টার আরিফ হিসেবেই বেশি পরিচিত।

গানটি প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘গতকাল শনিবার গানের রেকর্ডিং হয়েছে। বেশ শ্রুতিমধুর একটি গান। শ্রোতাদের ভালো লাগবে বলেই প্রত্যাশা করছি।’ তিনি আরও বলেন, ‘সিনেমার গান করতে সবসময়ই বেশি ভালো লাগে। অনেক বেশি শ্রোতাদের সঙ্গে যোগাযোগ হয়। খুব সহজেই গান সবার কাছে পৌঁছে যায়।

‘আতঙ্ক’ ছবির নির্মাতা মঈন বিশ্বাস বলেন, ‘ন্যান্সির গান মানেই শ্রোতাদের কাছে দারুণ কিছু। অনেক প্রত্যাশা নিয়ে গানটি তৈরি করা হলো। আশা করছি সব শ্রেণির শ্রোতাদের মন ভরিয়ে দেবে এই গান। ন্যান্সি-আরিফ চমৎকার গেয়েছেন। এবার গানের সঙ্গে তাল মিলিয়ে দৃশ্যধারণের পালা।’

Advertisement

এদিকে সম্প্রতি নেত্রকোনায় মায়ের নামে একটি কমিউনিটি সেন্টার চালু করেছেন ন্যান্সি। জোৎস্না হক কমিউনিটি সেন্টারটি এরইমধ্যে এলাকাবাসীদের নজর কেড়েছে।

এলএ