গণমাধ্যম

আনিসুলের মরদেহে নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের শ্রদ্ধা

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের মরদেহে শ্রদ্ধা জানিয়েছে নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম। শনিবার মেয়রের মরদেহ আর্মি স্টেডিয়ামে নেয়া হলে সেখানে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

Advertisement

ফোরামের সাধারণ সম্পাদক মতিন আব্দুল্লাহর নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন- সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ, অর্থসম্পাদক সায়ীদ আব্দুল মালিক, দফতর সম্পাদক শাহেদ শফিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সাল খান, প্রশিক্ষক ও গবেষণা সম্পাদক হাসান ইমন, নির্বাহী সদস্য মাসুদ রানান, সদস্য রাশেদ আহমেদ, সাদ্দম হোসাইন প্রমুখ।

এর আগে শনিবার দুপুর ১২টা ৪৫ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনিসুল হকের মরদেহ বহনকারী বিমান অবতরণ করে। সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় বনানীর বাসভবনে। দুপুর ১টা ৫৫ মিনিটে প্রধানমন্ত্রী সেখানে পৌঁছান। সেখানে প্রয়াত মেয়রকে শেষবারের মতো শ্রদ্ধা ও তার স্বজনদের সমবেদনা জানান তিনি।

বনানীর বাসায় প্রয়াত মেয়রের পরিবারের সদস্য ও স্বজনদের শেষ দেখার পর সর্বস্তরের মানুষের শেষ শ্রদ্ধার জন্য মরদেহ নিয়ে আসা হয় আর্মি স্টেডিয়ামে। শ্রদ্ধা নিবেদন শেষে বাদ আসর জানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত করা হয় তাকে।

Advertisement

লন্ডনে সাড়ে চার মাসেরও বেশি সময় ধরে চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে (লন্ডন সময় বিকেল ৪টা ২৩ মিনিট) লন্ডনের ওয়েলিংটন হাসপাতালে আনিসুল হকের মৃত্যু হয়।

এএস/বিএ/জেআইএম