বিনোদন

নায়ক হিসেবে শাকিব খানকে চান জেসিয়া

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হওয়ার পর থেকে আলোচনায় জেসিয়া ইসলাম। মিস ওয়ার্ল্ডের বিশ্ব মঞ্চে বাংলাদেশের প্রতিনিধি হয়ে লাল সবুজের পতাকা বহন করেন জেসিয়া। এরপর দেশের অনেক চলচ্চিত্র প্রযোজক ও নির্মাতারা জেসিয়াকে সিনেমার নায়িকা বানানোর আগ্রহ দেখাচ্ছেন।

Advertisement

কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন জেসিয়া। তবে তিনি হ্যাঁ-না কিছুই বলেননি, এজন্য কিছুটা সময় চেয়েছেন। কার নায়িকা হতে চান জানতে চাইলে জেসিয়া বলেন, সিনেমায় অভিনয় করলে নায়ক হিসেবে শাকিব খানকে চাই।

জেসিয়া জানান, বাংলাদেশের চলচ্চিত্রে শাকিব খান সেরা নায়ক। তাই আমার প্রথম ছবির কাজ করব সেরা নায়কের সঙ্গে, আর কাজটি স্মরণীয় করে রাখতে চাই। আমি তার এ সময়ের কয়েকটা সিনেমা দেখেছি। এর মধ্যে শিকারি, নবাব বেশি ভালো লেগেছে।

জেসিয়া আরও বলেন, এরই মধ্যে চলচ্চিত্রের কয়েকজন পরিচালক আমার সঙ্গে যোগাযোগ করেছেন। দ্রুত কোনো সিদ্ধান্ত নিতে চাই না। মনের মতো কাজ দিয়ে তবেই শুরু করতে চাই।

Advertisement

বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীদের সঙ্গে এক মাস বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় সেরা হওয়ার লড়াইয়ে ছিলেন বাংলাদেশের মেয়ে জেসিয়া ইসলাম। এ প্রতিযোগিতায় সেরা হয়েছেন ভারতের মানুষি শিলার। সেরার মুকুট জিততে না পারলেও সেরা চল্লিশে থাকতে পেরেছেন, তাতেই সন্তুষ্ট ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম।

এনই/এআরএস/জেআইএম