খেলাধুলা

আনিসুল হককে শ্রদ্ধা জানালো বিসিবি

'কীর্তিমানের মৃত্যু নেই' কথাটি যে কতখানি সত্য তার একটি উদাহরণ হতে পারে আজকের বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচ। রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচের আগে পুরো এক মিনিটের জন্য চুপ হয়ে যায় পুরো গ্যালারি, শ্রদ্ধাভরে মাথা নত করে সকল ক্রিকেটাররা। এমনকি প্রেসবক্সেও সকল সাংবাদিক দাঁড়িয়ে শামিল হন এই নীরবতায়।

Advertisement

এ নীরবতা একজন ভালো মানুষকে হারানোর। সাইট স্ক্রিনে ভেসে ওঠে "মেয়র আনিসুল হক (১৯৫২-২০১৭)। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের মৃত্যুতে শোকাহত গোটা দেশ। সবাই শ্রদ্ধা জানাচ্ছেন সদ্যপ্রয়াত ডিএনসিসির এই মেয়রকে।

শ্রদ্ধা জানতে ভুললেন না ক্রিকেটাররা সহ মাঠে উপস্থিত সকলে। এছাড়া আনিসুলের হকের প্রতি শ্রদ্ধা জানিয়ে দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নাইমাইটসের বিপক্ষে কালো আর্মব্যান্ড (বাহুবন্ধনী) পরে মাঠে নামবেন রাজশাহীর খেলোয়াড়রা।

এদিকে আজ শনিবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)। ওভারের বিরতিতে তাই সাউন্ড সিস্টেমে গান বাজানো হবে না বলে সংবাদমাধ্যমকে জানিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল। শুধু তা-ই নয়, সমর্থকেরা যেন বাঁশি বা ঢোল নিয়ে এসে আওয়াজ করতে না পারেন, সেদিকেও নজর রাখবেন আয়োজকেরা।

Advertisement

উল্লেখ্য, বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে লন্ডনের ওয়েলিংটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এমএএন/এমআর/এমএস