বিনোদন

চতুর্থ সপ্তাহেও সিনেমা হলে গেম রিটার্নস!

যে ছবি দর্শকরা গ্রহণ করেন সেগুলো মুক্তির প্রথম সপ্তাহে আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে। এরপর দ্বিতীয় সপ্তাহ থেকেই হল মালিকদের আগ্রহ কমতে থাকে। তবে সাম্প্রতিক সময়টাকে ব্যতিক্রম দেখা গেছে ‘আয়নাবাজি’, ‘ঢাকা অ্যাটাক’ ছবিগুলোতে। এগুলো তৃতীয় সপ্তাহ পেরিয়েও দর্শকদের আগ্রহের কারণে হল মালিকরা প্রদর্শন করেছেন।

Advertisement

সেই তালিকায় এবার যোগ দিলো চিত্রনায়ক নিরব হোসেনের ‘গেম রিটার্নস’ ছবি। মুক্তির চতুর্থ সপ্তাহেও ছয়টি হলে মুক্তি পেতে যাচ্ছে অ্যাকশন-থ্রিলার গল্পের এই ছবিটি।

চলতি মাসের ৩ নভেম্বর মুক্তি পেয়েছিল ‘গেম রিটার্নস’। প্রথম সপ্তাহে সারাদেশে হল পেয়েছিল ৪৫টি। দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহে চলছে ১৭ টি ও ৯ টি। এবার জানা গেল চতুর্থ সপ্তাহে অর্থাৎ আগামীকাল থেকে ৬ টি হলে চলবে ‘গেম রিটার্নস’। বকশিগঞ্জের ঝংকার, নেত্রকোনার হিরামনি, মেহেরপুর, মোহন, কথাচিত্র, পান্না- এসব হলে চলবে ছবিটি।

এ প্রসঙ্গে নিরব বলেন, ‘গেম রিটার্নস ছবিটি আমাদের প্রত্যাশার অনেকটাই পূরণ করেছে। বিশেষ করে ছবিটি আমার ক্যারিয়ারে টার্নিং পয়েন্ট হিসেবে কাজ করেছে। তিনি বলেন, এখন দেশে বিপিএল খেলার দিকে সবার মনোযোগ। তারপরেও সময় করে মাসব্যাপী দর্শকরা ছবিটি দেখেছেন সেজন্য আমি এবং পুরো ইউনিট দর্শকদের কাছে কৃতজ্ঞ।’

Advertisement

‘গেম রিটার্নস’ পরিচালনা করেছেন রয়েল খান। নিরব ছাড়াও ছবিতে অভিনয় করেছেন লাবণ্য লি, তমা মির্জা, মিশা সওদাগর, ডন প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে রোনিও মাল্টিমিডিয়া। ২০১৫ সালের ২ জানুয়ারি রয়েল খান পরিচালিত গেম ছবি মুক্তি পায়। সাফল্যের ধারাবাহিকতায় এবার একই নির্মাতা নির্মাণ করছেন গেম রিটার্নস।

এনই/এলএ/জেআইএম