বিনোদন

বাবার জন্মদিনে কাঁদলেন ঐশ্বরিয়া

ঐশ্বরিয়া রাই বচ্চনের বাবা কৃষ্ণরাজ রাই প্রয়াত হয়েছেন চলতি বছরের প্রথম দিকে। গত সোমবার বাবার জন্মদিন পালন করতে গিয়ে চোখের জল ধরে রাখতে পারলেন না নায়িকা। মৃত্যুর পর এটাই ছিল তার বাবার প্রথম জন্মদিন। তাই একটু অন্যভাবে পালন করেন ‌‘দেবদাস’র পার্বতী।

Advertisement

একটি স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে ঠোঁটে বিকৃতি রয়েছে এমন ১০০ জন শিশুর অস্ত্রোপচারের সমস্ত খরচ দেওয়ার কথা ঘোষণা করেন তিনি। বাবার জন্মদিনটি ‘ডে অফ স্মাইল’ হিসেবে ব্যাখ্যা করেছেন ঐশ্বরিয়া। তার সঙ্গে উপস্থিত ছিলেন মা বৃন্দা রাই ও মেয়ে আরাধ্যা বচ্চন।

ওই স্বেচ্ছাসেবী সংগঠনের গুডউইল অ্যাম্বাসাডরও ঐশ্বরিয়া। গত নয় বছর ধরে ‘দ্য ঐশ্বর্যা রাই ফাউন্ডেশন’র মাধ্যমে আন্তর্জাতিক ক্লেফ্ট চ্যারিটির সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। ২০১৪ সালে তার বাবা কৃষ্ণরাজ ১০০ জন শিশুর এই অস্ত্রোপচারের জন্যে অর্থ সাহায্য করেছিলেন। সেই ধারাই বজায় রাখতে চান তিনিও।

এদিকে ওম প্রকাশ মেহেরা প্রযোজিত ‘ফ্যানি খান’ ছবিতে অভিনয় করছেন ঐশ্বরিয়া। ছবিটি ডমিনিক ডেরুডেরস পরিচালিত ইংরেজি চলচ্চিত্র ‘এভরিবডি ফেমাস’র রিমেক। মিউজিক্যাল-কমেডি ভিত্তিক এই ছবিতে ঐশ্বরিয়াকে দেখা যাবে সম্পূর্ণ এক নতুন রূপে।

Advertisement

অতুল পরিচালিত এই ছবিটি এক ১৭ বছরের উঠতি গায়িকার গল্প নিয়ে। যার বাবার ভূমিকায় দেখা যাবে অনিল কাপুরকে।

এলএ/আইআই