খেলাধুলা

সিলেট সিক্সার্সে যোগ দিলেন বাবর আজম

টুর্নামেন্টের প্রথম তিন ম্যাচেই রীতিমত উড়ছিল যেন নাসির হোসেনের নেতৃত্বাধীন সিলেট সিক্সার্স। ঢাকা ডায়নামাইটসের পর কুমিল্লা ভিক্টোরিয়ান্স, এরপর হারিয়ে দিয়েছিল রাজশাহী কিংসকেও; কিন্তু এরপরই যেন খেই হারিয়ে ফেলে তারা।

Advertisement

খুলনা টাইটান্সের সামনে এসে হারায় জয়ের ধারাবাহিকতা। এরপর থেকে পরাজয়ের বৃত্তেই বন্দি সিলেট। ৭ ম্যাচে টানা তিন পরাজয়ে সিলেটের সংগ্রহ এখন ৭ পয়েন্ট। একটি ম্যাচ বৃষ্টির কারণে মাঠেই গড়াতে পারেনি। ফলে পয়েন্ট ভাগাভাগি করে নিতে হয়েছে খুলনা টাইটান্সের সঙ্গে।

এরই মধ্যে সিলেট সিক্সার্সের মেন্টর হিসেবে যোগ দিয়েছেন পাকিস্তানি পেস কিংবদন্তি ওয়াকার ইউনুস। এবার দলটির ব্যাটিং শক্তি বাড়াতে যোগ দিয়েছেন গত এক বছরে পাকিস্তানের হয়ে সংক্ষিপ্ত সংস্করনের ক্রিকেটে সবচেয়ে বেশি রান সংগ্রহকারী বাবর আজম।

ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট শেষ করে একে এক বাংলাদেশে আসতে শুরু করেছে পাকিস্তানি ক্রিকেটাররা। আগেরদিনই কুমিল্লা ভিক্টোরিয়ান্সে এসে যোগ দিয়েছেন শোয়েব মালিক, হাসান আলি, ফাখর জামান। ঢাকা ডায়নামাইটসে যোগ দিয়েছেন মোহাম্মদ আমির। এবার সিলেটের সঙ্গে যোগ দিয়েছেন বাবর আজম।

Advertisement

শুধু যোগ দেয়াই নয়, বাবর আজম আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে দলের সঙ্গে অনুশীলনও করেছেন। সিলেটের টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, আগামীকাল (সোমবার) বিকেলের ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠেও নামবেন বাবর আজম।

এআরবি/আইএইচএস/জেআইএম