খেলাধুলা

গুনাথালিকা-সাব্বিরে সিলেটের লড়াইয়ের পুঁজি

১০ ওভার শেষে সিলেট সিক্সার্সের সংগ্রহ ছিল তিন উইকেটে ৪৮। মনে হচ্ছিলো না, সিলেট ভাল কোন পুঁজি পাবে। তবে শেষ পর্যন্ত ধানুষ্কা গুনাথালিকার ৪০ আর সাব্বির-ব্রেসনানের ৫৯ রানের জুটিতে ভর করে ৫ উইকেটে ১৪৬ রানের লড়াইয়ের পুঁজি পায়। ফলে রাজশাহী কিংসের লক্ষ্য দাঁড়িয়েছে ১৪৭ রান।

Advertisement

গত দুই ম্যাচের মত আজও ব্যর্থ ছিলেন সিলেটের ওপেনাররা। ইনজুরি কাটিয়ে ফেরা ফ্লেচার তো শূণ্য রানেই ফিরে গেলেন। আর থারাঙ্গা ১০ রান করে ফেরেন। তবে মাঠের এক পাশ আগলে খেলতে থাকেন গুনাথালিকা। করেন ৩৭ বলে ৪০ রান। যার মধ্যে ছিল ২টি ছয় ও চারটি চারের মার।

সোহান-নাসির আজও ছিলেন ব্যর্থ। সোহান ১০ আর নাসির ৯ রান করে ফেরেন সাজঘরে। এরপরই দলের হাল ধরেন সাব্বির-ব্রেসনান। গড়েন ৫৯ রানের ঝকঝকে জুটি। সাব্বির ২৬ বলে ৪১ রান করে ফিরে গেলেও, ব্রেসনান করেন হার না মানা ২৯ রানা।

এই আসরে তেমন একটা নিজেকে মেলে ধরতে না পারা সাব্বির হোসেন আজ খোলস ছেড়ে বেড়িয়ে এসেছিলেন। তার ৪১ রানের ইনিংসটিতে ছিল চারটি ছয় ও একটি চারের মার।

Advertisement

এদিকে রাজশাহীরে হয়ে ক্যাসরিক উইলিয়ামস একাই দখল করেছেন ২টি উইকেট। এছাড়া সামি, মিরাজ, ফ্রাঙ্কলিন ও সামিত প্যাটেল একটি করে উইকেট পেয়েছেন।

সিলেট সিক্সার্স যদি এই ম্যাচ জেতে তবে তারা আবারও শীর্ষস্থান ঢাকার কাছ থেকে পুণরুদ্ধার করতে পারবে। আর রাজশাহী জিতলে পয়েন্ট টেবিলের তলালি থেকে এক ধাপ উপরে উঠে আসবে।

এমএএন/এমএমআর/এমএস

Advertisement