প্রবাস

ইতালিতে ভেনিস বাংলা স্কুল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট

ইতালিতে ভেনিস বাংলা স্কুল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন শহর থেকে আসা ১৬টি দল এ টুর্নামেন্টে অংশ নেয়।

Advertisement

মোট চারটি গ্রুপে ভাগ হয়ে দীর্ঘ প্রায় ছয় মাসের খেলা শেষে গত ১২ নভেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রতিদন্দ্বিতা করে এনটি এস মেসত্রে ও জগন্নাথপুর একাদশ ক্লাব।

খেলা শেষে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ী এবং রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেয়া হয়। এ ছাড়া সকল খেলোয়াড়, আম্পায়ার ও টিম ম্যানেজাদের মেডেল পরিয়ে দেয়া হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগীত শিল্পী প্রীতম আহমেদ। তিনি বলেন সুস্থ, সুন্দর সমাজ গঠনের জন্য খেলাধুলা, সংস্কৃতি চর্চার কোনো বিকল্প নেই।

Advertisement

ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সরোয়ারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপদেষ্টা আবুল বাসার, পলাশ রহমান, হান্নন মিয়া, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মো. আবদুল বারী, হোসাইন সোলাইমান, মোস্তাক আহমেদ প্রমুখ।

ফাইনাল খেলায় ৫২ রান করে ম্যান অব দা ম্যাচ হন রহিম। ১৭ উইকেট নিয়ে এবং ৪০ রান করে ম্যান অব দা টুর্নামেন্ট হন রাজীব। খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন- আলম, সুমন, আফাই, সাগর, লিমন, মুরাদ ও আমির।

এনএফ/আইআই

Advertisement