বিনোদন

ফেসবুক মডেল নচিকেতা

নচিকেতা চক্রবর্তী। দুই বাংলার গানের শ্রোতাদের কাছে জীবনমুখী গানের জন্য নন্দিত নাম। বাংলা গানের ভক্তরা সবাই অপেক্ষা করেন কলকাতার এই কণ্ঠশিল্পীর নতুন গানের। বাংলা গানকে তিনি নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। নতুন খবর হলো ‘ফেসবুক’ শিরোনামে নিজের গাওয়া একটি গানে তিনি এবার মডেল হয়ে হাজির হচ্ছেন। আর গানটি লিখেছেন বাংলাদেশের সুপরিচিত লেখক উদয় হাকিম।

Advertisement

‘ফেসবুক’ গানটির সুরও করেছেন নচিকেতা। সংগীতায়োজনে ছিলেন কলকাতার আরেক বিখ্যাত মিউজিশিয়ান গুরু চরণ। গানটি নিয়ে মিউজিক ভিডিও তৈরি হয়েছে সম্প্রতি। এটি পরিচালনা করেছেন বাংলাদেশের তরুণ নির্মাতা মোহাম্মদ উল্ল্যাহ নান্টু। শুটিং হয়েছে গঙ্গা নদীর তীরসহ কলকাতার বিভিন্ন লোকেশনে।

গেল ১৫ নভেম্বর বুধবার গানটি ইউটিউবে বাজনা চ্যানেলে প্রকাশিত হয়েছে। মিউজিক ভিডিওতে প্রধান মডেল নচিকেতা নিজেই। তার সঙ্গে আরও আছেন বাংলাদেশের আমিন রানা এবং কোলকাতার লিজা কানুনগো।

গান ও তার মিউজিক ভিডিও প্রসঙ্গে গীতিকার উদয় হাকিম বলেন, ‌‘গানটি মূলত তার লেখা ২৬ পর্বের একটি ধারাবাহিক নাটকের সূচনা সংগীত হিসেবে তৈরি করা হয়েছে। নাটকের নামও ‘ফেসবুক’। নাটকটিতে বেশ কিছু চমক থাকছে। খুব শিগগিরই এ নাটকের শুটিং শুরু হবে।’

Advertisement

তিনি আরও জানান, উদয় হাকিমের লেখা গান নিয়ে নতুন একটি অ্যালবামের কাজ করছেন নচিকেতা।

ইউটিউবে দেখুন নচিকেতার নতুন গানটি :

 

এলএ

Advertisement