বিনোদন

নাটকের শুটিংয়ে থাইল্যান্ডে একঝাঁক তারকা

নাটকের শুটিংয়ে থাইল্যান্ড অবস্থান করছেন ছোটপর্দার একঝাঁক জনপ্রিয় তারকা। রয়েছেন মিশু সাব্বির, শবময় ফারিয়া, টয়া, জোভান, শাহতাজ মনিরা হাশেম, সাফা কবির, পিন্টু প্রমুখ।

Advertisement

শোবিজের জনপ্রিয় এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রী থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে ধারাবাহিক নাটক ‘হিং টিং ছট’ এর শুটিং করছেন। নাটকটি পরিচালনা করছেন রাজিবুল ইসলাম রাজিব।

চলতি মাসের প্রথমদিকে তারা সবাইক এই নাটকের শুটিংয়ে থাইল্যান্ড গেছেন। দেশে ফিরবেন এ মাসের শেষ সপ্তাহে সপ্তাহেই। শুটিং করছেন, ঘুরে বেড়াচ্ছেন, শপিং আর হইহুল্লোড়ে দিন কাটাচ্ছেন তারা।

থাইল্যান্ড থেকে জাগো নিউজকে শবনম ফারিয়া বললেন, গত বছর অক্টোবরে হিং টিং ছটের শুটিংয়ে এসেছিলাম। এবার এসেছি হিং টিং ছটের সিজন ২ এর শুটিংয়ে। প্রথম কিস্তি জনপ্রিয়তার কারণে এটি দ্বিতীয় কিস্তিতে নির্মাণ করা হচ্ছে। আমরা সবাই খুব এনজয় করছি।

Advertisement

এই নাটকটি প্রযোজনা করছেন অভিনেতা সাজু মুনতাসির। তিনি বলেছেন, হিং টিং ছট’একটি তারকাবহুল মেধা ধারাবাহিক। এর আগে প্রবীণ, নবীন তারকাদের এমন মেলবন্ধন খুব একটা আমরা দেখেনি। ধারাবাহিকটি এতো জনপ্রিয়তা অর্জন করবে আমরা তা ভাবেনি। ধারাবাহিকটি নিয়ে দর্শকের এই আগ্রহ আমাদের সিজন-২ নির্মাণ করতে অনুপ্রেরণা দিয়েছে।

‘হিং টিং ছট’ সিজন ২ চ্যানেল আই এর জন্য নির্মিত হচ্ছে।

এনই/আরআইপি

Advertisement