বিনোদন

নায়ক বাপ্পীর নায়িকা হলেন অধরা খান

আজ থেকে ছয়দিন আগে জাগো নিউজে প্রকাশ ‘নায়ক’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। ছবির পরিচালক ইস্পাহানি আরিফ জাহান বাপ্পীকে চূড়ান্ত করলেও তখন বলেছিলেন, নায়িকার খোঁজ চলছে, শিগগির ঘোষণা দেয়া হবে।

Advertisement

আজ (শনিবার) দুপুরে ইস্পাহানি আরিফ জাহান বললেন, নায়িকা পাওয়া গেছে। নবাগতা অধরা খান হচ্ছে ‘নায়ক’ এর নায়িকা। সম্প্রতি তাকে চুক্তি করানো হয়েছে। আগামী জানুয়ারিতে ছবির শুটিং শুরু করবো। ‘আসলাম ভাই’ ছবির এ নির্মাতা জানান, ছবির একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন মৌসুমী। তার সঙ্গে প্রাথমিক আলাপ করেছি। লিখিত চুক্তি না হলেও তিনি কাজ করতে সম্মতি জানিয়েছেন।

অধরা খান জাগো নিউজকে বলেন, যুগল নির্মাতা হিসেবে ইস্পাহানি আরিফ জাহান অনেক গুণী। তারা বিদ্রোহী বধূ, লাট সাহেবের মেয়ে, সুখের স্বর্গ, আমার বউ, তুমি সুন্দর, শত্রু ধ্বংস, মোস্তফা ভাই, গোলাম, ভিলেন, আমাদের সন্তান ও সন্ত্রাসী মুন্না’র মতো ব্যবসা সফল ছবি বানিয়েছেন। ফাইনালি তাদের সঙ্গে কাজ করতে যাচ্ছি, এটা আমার জন্য অনেক বড় পাওয়া।

শাহিন সুমনের ‘পাগলের মত ভালোবাসি’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় আবির্ভাব হয় অধরার। এরপর তিনি কাজ করছেন একই নির্মাতার ‘মাতাল’ শিরোনামের আরেকটি ছবিতে। দু’টি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। আগামী জানুয়ারি মাস থেকে অধরার নতুন ছবি ‘নায়ক’র শুটিং শুরু হবে। এ ছবির চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটি প্রযোজনা করছে ‘জাদু কাঠি মিডিয়া’।

Advertisement

এনই/এমএস