দেশজুড়ে

নির্বাচনে না এলে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হবে বিএনপি : বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সংবিধানে রয়েছে ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচনের কথা। তাই সংবিধান অনুযায়ী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

Advertisement

তিনি বলেন, নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে কোনো সংলাপ নেই। নির্বাচনে না এলে বিএনপি সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে। যেমনটি হয়েছে ২০১৪ সালের নির্বাচনে না এসে।

শনিবার সকালে শ্রীপুর-ভোলা-গঙ্গাপুর নৌপথে ক্যাপিটাল ডেজিং কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী।

তিনি বলেন, ২০১৯ সালের ২৯ জানুয়ারির আগে ৯০ দিনের মধ্যে যে কোনো দিন নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সেই নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে, কারণ তাদের নির্বাচনে আসা ছাড়া বিকল্প কিছু নেই। যদি না আসে তাহলে তারাই ক্ষতিগ্রস্ত হবে।

Advertisement

ভোলা সদরের ভেদুরিয়া ফেরিঘাট টার্মিনাল চত্বরে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিআইডব্লিটিএ’র চেয়ারম্যান কমান্ডার এম মোজাম্মেল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান। এছাড়া বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকিব, অতিরিক্ত জেলা প্রশাসক সুব্রত কুমার সিকদার ও পুলিশ সুপার মোকতার হোসেন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক আরজু, ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আলহাজ মো. ইউনুস, যুবলীগের সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান আতিক, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. আবু সায়েম। অনুষ্ঠানের সঞ্চালনা করেন ভোলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ।

এএম/আরআইপি

Advertisement