বিনোদন

কাজী শুভ’র গানে হামজার সুন্দরী টয়া

তরুণ প্রজন্মের জনপ্রিয় গায়ক কাজী শুভ। শনিবার (১১ নভেম্বর) এসএ প্রডাকশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হলো তার নতুন গানের মিউজিক ভিডিও ‘সুন্দরী’। সম্প্রতি এফডিসিতে বিশাল সেট নির্মাণ করে আয়োজন করেই নির্মাণ করা হয় গানের ভিডিওটি। ভিজুয়্যালাইজারের ব্যানারে নির্মিত হয়েছে এটি।

Advertisement

গানটিতে চোখ ধাঁধানো পারফর্ম করেছেন নতুন প্রজন্মের টিভি অভিনেত্রী মুমতাহিনা টয়া, দাবি গায়ক কাজী শুভ’র। তার সঙ্গে গানটিতে শিল্পী নিজেও পারফর্ম করেছেন। আরও রয়েছেন নতুন মডেল হামজা।

কাজী শুভর সুরে গানটির সংগীতায়োজন করেছেন রাফি। ভিডিওটি নির্মাণে ডিওপি হিসেবে ছিলেন ফরহাদ হোসেন ও গ্রোরিওগ্রাফার হিসেবে ছিলেন আসিফ রোহান।

গানটি প্রসঙ্গে কাজী শুভ বলেন, ‘সুন্দরী গানটিতে শ্রোতা দর্শকরা নতুন এক কাজী শুভকে খুঁজে পাবেন। একেবারে ভিন্ন ধারার গান এটি। গানের সঙ্গে মিল রেখে জাকমজকপূর্ণ ভিডিও তৈরি করা হয়েছে। আশা করি গানটি দর্শক শ্রোতাদের মন ছুঁয়ে যাবে। সেই সঙ্গে ভিডিওটিও প্রশংসিত হবে।’

Advertisement

এতে পারফর্ম করা প্রসঙ্গে টয়া বলেন,‘ কিছু কিছু কাজ রয়েছে যেগুলো শুরুতেই বলা যায় কতটা দর্শকপ্রিয়তা পাবে। এ গানটি তেমনটি একটি গান। আমার ক্যারিয়ারের অন্যতম ভালো কাজ এটি। যে কোন উৎসবে বাজানোর মতো একটি গান হয়েছে।’

ম্যাক্স ব্যাগ প্রেজেন্ট গানটি এখন থেকে এসএ প্রডাকশনের ইউটিউব চ্যানেলে দেখতে পাবেন।

এলএ

Advertisement