দেশজুড়ে

ফতুল্লায় দুদিন ধরে গার্মেন্ট কর্মকর্তা নিখোঁজ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মো. সোহেল (২৫) এক গার্মেন্ট কর্মকর্তা দুদিন ধরে নিখোঁজ রয়েছেন। শহরের চাষাঢ়ার একটি মার্কেটে যাওয়ার কথা বলে বাসা হতে বের হওয়ার পর তিনি নিখোঁজ হন।

Advertisement

শনিবার দুপুরে নিখোঁজ সোহেলের বড় ভাই শাহিন ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

সোহেল কুমিল্লার দাউদকান্দী থানার শ্রীকান্ডদী এলাকার সেকান্দর মিয়ার ছেলে। তিনি সপরিবারে ফতুল্লার মাসদাইর গাবতলী এলাকার শাহ জাহানের বাড়িতে ভাড়া থাকেন।

শাহিন জানান, তার ছোট ভাই সোহেল পুলিশ লাইন এলাকায় অবস্থিত সেঞ্চুরী গার্মেন্ট স্টাফ হিসেবে কর্মরত। বৃহস্পতিবার রাত ৮টার দিকে অফিস থেকে বাসায় এসে শহরের চাষাঢ়ায় একটি মার্কেটে যাওয়ার কথা বলে বের হয়। এরপর বাসায় না ফেরায় তার ব্যবহৃত মোবাইলে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও না পাওয়ার ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

Advertisement

তিনি আরও জানান, সোহেল নিখোঁজ হওয়ার একদিন পর তার ব্যবহৃত মোবাইল দিয়ে এক ব্যক্তি ফোন করে টাকা দাবি করেছে। দাবিকৃত টাকা না দিলে সোহেলকে মেরে ফেলার হুমকি দিয়েছে।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, এ ঘটনায় জিডিটি আমলে নিয়ে একজন অফিসারকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

শাহাদাত হোসেন/আরএআর/আরআইপি

Advertisement