বিনোদন

এ এক অনন্য আলিয়া

দীর্ঘদিন ধরেই হাসপাতালে শয্যাশায়ী হয়ে আছেন বলিউড পরিচালক কল্পনা লাজমি। আর সে হাসপাতালের বিল মেটানো নিয়ে শোনা যাচ্ছিলো নানান গুজব। বলা হচ্ছিলো বলিউডের তারকারা এক তারকা অর্থ দিয়ে সাহায্য করছেন হাসপাতালের বিল মেটাতে। সেই তারকাদের নামগুলো এতদিন গোপন ছিলো।

Advertisement

তবে সম্প্রতি জানা গেল, অনেক তারকা নন, কেবল মাত্র আলিয়া ভাটই এই দায়িত্ব নিয়েছেন। বলিউড তারকা আলিয়া ভাটের মা সোনি রাজদান বিষয়টি প্রকাশ্যে আনেন। তিনি জানান, ‘এটা খুবই লজ্জার কারণ আমরা চেয়েছিলাম আলিয়ার এই সাহায্যের কথাটি গোপন থাকুক। কিন্তু চারিদিকের অর্থ সংক্রান্ত গুজব বন্ধ করতেই জানাতে বাধ্য হলাম।’ তিনি জানান, কিডনি রোগে আক্রান্ত কল্পনার প্রতি সপ্তাহের ডায়ালসিসের জন্যে প্রয়োজন হয় আড়াই লাখ রুপি যার পুরোটার যোগান দেন আলিয়া।

তিনি আরো বলেন, ‘আমরা চেয়েছিলাম বিষয়টি গোপন রাখতে। তবে হাসপাতালের বিল নিয়ে নানান গুজব ঠেকাতেই ব্যাপারটা প্রকাশ করতে বাধ্য হয়েছি। আলিয়া সত্যি সুন্দর মনের একটি মেয়ে। তার মা হিসেবে আমি গর্ববোধ করি।’

তবে আলিয়ার একার পক্ষে কল্পনার এ চিকিৎসা কতদুর এগিয়ে নিয়ে যাবে তা নিয়ে তিনি দুশ্চিন্তায় আছেন। তাই বলিউডের অন্যান্য তারকাদেরও এগিয়ে আসার আহবান জানান।

Advertisement

আরএএইচ/এলএ/আরআইপি