বিনোদন

ওমর সানীকে পেয়ে কাঁদলেন শতবছরের বৃদ্ধা

তারকাদের সামনে থেকে দেখার শখ কার না হয়! সেই শখ বয়স মানে না, স্থান মানে না। মানেনি ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় নায়ক ওমর সানীকে দেখতে আসা শতবর্ষী এক বৃদ্ধার বেলাতেও। প্রিয় তারকাকে দেখতে এসে আবেগে কেঁদে ফেললেন তিনি।

Advertisement

ওমর সানী ক’দিন আগে এ নারী ভক্তের দেখা পেলেন। তার বয়স একশোতে ঠেকেছে প্রায়। বয়সের ভারে নুয়ে পড়েছেন। তবু নায়ক ওমর সানী এসেছেন শুনে তিনি ছুটি আসেন তার সঙ্গে দেখা করতে। ঘটনাটির বিস্তারিত জানিয়ে ওমর সানী তার ফেসবুকে লিখেছেন, ‘কিছু স্মৃতি, কিছু মুহূর্ত হৃদয়ে আজীবন থেকে যায়। মাঝে মধ্যে দু’চোখে ভেসে উঠে বাস্তবের মতো। তেমনি একটি মুহূর্ত এ বৃদ্ধার সঙ্গে। এ বৃদ্ধার বয়স আনুমানিক ১০০ বছরের কাছাকাছি। আমি একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েছিলাম মেহেরপুর জেলার মুজিব নগরে।

এ বৃদ্ধা কীভাবে যেন জানতে পারে আমার কথা। শুনে চলে আসে অজপাড়া গাঁ (ইন্ডিয়ার বর্ডারের কাছে এক গ্রাম) থেকে আমাকে দেখতে। আমার কাছে এসে জড়িয়ে ধরে আমাকে প্রাণ ভরে দোয়া করে আর আবেগে কেঁদে ফেলেন।

ওমর সানী আরও লেখেন, উনি এসেছিলেন শুধুমাত্র আমাকে দেখার জন্য ও দোয়া করার জন্য। সেলফি তোলার জন্য না। উনার এ ভালোবাসা দেখে আমি আবেগ আপ্লুত হয়ে যাই আর উনি হয়ে যায় আমার কাছে ভালোবাসার সেলিব্রেটি। তাইতো আমিই উনার সঙ্গে সেলফি উঠাই, আর কিছু ছবি ক্যামেরা বন্ধি করি। কারণ এমন ভালোবাসা যে আমার শিল্পী জীবনের অনেক বড় পাওয়া।’

Advertisement

বর্তমানে ওমর সানী ‘আমি নেতা হবো’সহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন।

এনই/এলএ/জেআইএম