খেলাধুলা

সিলেটের বোলারদের চাপে বিপদে রাজশাহী

দুর্দান্ত ছন্দে থাকা সিলেট সিক্সার্সের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ২০৬ রানের বড় সংগ্রহ তাড়া করতে নেমে চাপে আছে রাজশাহী কিংস। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৯ ওভারে ২ উইকেট হারিয়ে ৭৭ রান তুলেছে তারা।

Advertisement

২৫ বলে ৪০ রান নিয়ে উইকেটে আছেন লুক রাইট। মুশফিকুর রহিম ব্যাট করছিলেন ১১ বলে ১১ রান নিয়ে। ১৬ বলে ২৪ রান করে লিয়াম প্লাংকেটের বলে আউট হয়েছেন ওপেনার মুমিনুল হক। কোনো রান না করেই একই বোলারের কাছে উইকেট দিয়ে এসেছেন রনি তালুকদার।

প্রথম দুই ম্যাচে দুর্দান্ত দুই জয়ে চার পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে সিলেট সিক্সার্স। আর প্রথম ম্যাচ হেরে যথেষ্ট ব্যাকফুটে রয়েছে রাজশাহী কিংস। সেদিক থেকে ফুরফুরে মনোবল নিয়ে তৃতীয় ম্যাচে আজ (মঙ্গলবার) মাঠে নেমেছে সিলেট।

আর তারা কতটা ফুরফুরে মেজাজে ছিল, তার প্রমাণ মেলে তাদের রানের পাহাড় দেখলেই। টস হেরে ব্যাটিং করতে নেমে ৬ উইকেট হারিয়ে তারা তুলে ২০৫ রানের বড় সংগ্রহ। এটি এবারের আসরের এখন পর্যন্ত দলীয় সর্বোচ্চ।

Advertisement

টস হেরে সিলেটের হয়ে ওপেন করতে আসেন উপুল থারাঙ্গা ও আন্দ্রে ফ্লেচার। দু'জনে মিলে ১০১ রানের জুটি গড়েন। যা সিলেটকে বড় সংগ্রহের পথে অনেকখানি এগিয়ে দেয়। ওপেনিং জুটির ফ্লেচার ৪৮ রানে আউট হয়ে ফিরে যাবার অল্প সময়ের মধ্যেই বিপিএলের এবারের আসরের টানা তৃতীয় হাফসেঞ্চুরি তুলে নিয়ে উপুল থারাঙ্গাও (৫০) সাজঘরে ফেরেন। সিলেটের হয়ে তৃতীয় সর্বোচ্চ করেন গুনাথিলাকা। ২২ বল খেলে তিনি ৪২ রানের ঝলমলে একটি ইনিংস খেলেন।

রাজশাহীর হয়ে ক্যাসরিক উইলিয়ামস ৪ ওভার বল করে দুটি উইকেট নেন। ফরহাদ রেজা ও ফ্রাঙ্কলিন একটি করে উইকেট পান।

এমএমআর/আরআইপি

Advertisement